অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পছন্দের ফ্ল্যাট ও প্লট বুকিং দিতে রিহ্যাব মেলায় ক্রেতা ও দর্শনার্থীর ভীড়

0
.

চট্টগ্রামের রেডিসন ব্লু হোটেলে চলমান রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের তৃতীয় দিনে শনিবার (১৬ মার্চ) তারিখ দর্শনার্থীদের পদচারণায় মেলা প্রাঙ্গন ছিল মুখরিত হয়ে উঠে।

শনিবার সাপ্তাহিক ছুটির দিন থাকায় ক্রেতা দর্শনার্থীদের পদভারে বিশেষ করে বিকেল ৫টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত মেলায় ক্রেতা দর্শনার্থীর প্রচুর ভীড় লক্ষ্য করা গেছে।

.

বিভিন্ন স্টলে ক্রেতারা তাদের পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার জন্য খোজ খবর নিচ্ছেন, অনেকে বুকিং দিচ্ছেন। মেলা উপলক্ষ্যে বিভিন্ন কোম্পানী বিশেষ ছাড় ও সুযোগ সুবিধা দিচ্ছে।

আবাসন মেলার আয়োজক রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী জানান, রিহ্যাব চট্টগ্রামের এটি ১২তম মেলা। এবারের মেলায় প্রায় ৭০টি স্টল রয়েছে। ঢাকা ও চট্টগ্রামের স্বনামধন্য সব আবাসন কোম্পানি, বিল্ডিং ম্যাটেরিয়ালস কোম্পানি, ব্যাংক ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান মেলায় অংশ নিয়েছে। মেলার দ্বিতীয় দিন শুক্রবার ক্রেতাও দর্শনার্থীদের ভিড় লক্ষ্যনীয়। আশা করা যাচ্ছে, শনি ও রবিবার বিক্রির লক্ষ্যমাত্র স্পর্শ করবে।

.

আগামীকাল ১৭ মার্চ রবিবার রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর শেষ দিন। এদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সকাল ১১ টায় মেলা প্রাঙনে কেক কাটা হবে এবং একই সাথে ৬৩ জন পথশিশুদের আপ্যায়ন ও এক মাসের খরচ প্রদান করা হবে।

রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী দিদারুল হক চৌধুরী জানান, ২০০১ সালে শুরু করে রিহ্যাব এ পর্যন্ত ঢাকায় আঠারোটি, চট্টগ্রামে এগারোটি, ২০০৪ সাল থেকে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, দুবাই,ইতালি, কানাডা, সিডনি, কাতার ও রোমে আবাসন মেলা সফলভাবে সম্পন্ন করে। ১৪ মার্চ শুরু হওয়া এ আবাসন মেলা চলবে ১৭ মার্চ পর্যন্ত ।