চট্টগ্রামে পৃথক অগ্নিকাণ্ডে ২৪টি দোকান ও ৯ বসতঘর পুড়ে ছাই

0
.

চট্টগ্রামের ফটিকছড়ি ও চন্দনাইশ উপজেলায় পৃথক দু’টি অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।  দুই উপজেলায় আগুনে পুড়ে গেছে ২৪টি দোকান ও ৯ বসতঘর।

গতকাল রবিবার (১৭ মার্চ) রাতে ফটিকছড়ি ভূজপুরের শান্তিরহাট ও চন্দনাইশে হাজীপাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পৃথক দুই অগ্নিকাণ্ডে ৯ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন দুটি অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভুজপুর ও চন্দনাইশে রাতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় তারা প্রায় ১৫ লাখ টাকার মালামাল উদ্ধার করে।

জানাগেছে, চন্দনাইশের হাজীপাড়ায় রবিবার রাত ১২টার দিকে নুরুল ইসলামের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে চন্দনাইশ ফায়ার স্টেশনের কর্মীরা রাত আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ৩টি সেমিপাকা ঘর ও ৬টি কাঁচা বসতঘর পুড়ে যায়। এতে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এদিকে ফটিকছড়ির শান্তিরহাট এলাকায় চুলা থেকে রোববার রাত আড়াইটার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফটিকছড়ি ফায়ার স্টেশনের দুটি গাড়ি গিয়ে ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ফার্নিচার, গ্যারেজ ও হোটেলসহ ২৪টি দোকান পুড়ে যায়। এতে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

কোন মন্তব্য নেই