অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেসবুকে ব্যাঙ্গ করা নিয়ে চবিতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ

0
.

ফেসবুকে ব্যাঙ্গ করা নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় উভয় পক্ষের ৫ কর্মী আহত হয়েছে।

আজ শনিবার দুপুরে ছাত্রলীগের বিবাদমান গ্রুপ সিএফসি ও বিজয়পক্ষের নেতাকর্মীদের মধ্যে এই সংঘর্ষ হয়।

উভয় গ্রুপ ক্যাম্পাসে শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,ফেসবুকে রিয়েক্ট দেয়াকে কেন্দ্র করে অগ্রণী ব্যাংকের সামনের সড়কে বিজয়পক্সের তনয় কান্তির ওপর অতর্কিত হামলা চালায় সিএফসি পক্ষের কর্মীরা। এসময় তাদের হাতে লাঠি ও কাঠের টুকরা দেখা যায়।

জানা যায়, তনয় বিভাগের ফেসবুক গ্রুপে সিএফসিকে ব্যঙ্গ করে। এ জেরেই তার ওপর হামলা। এ খবর ছড়িয়ে পড়লে বিজয়পক্ষের কর্মীরা রামদা ও রড নিয়ে আবদুর রব হলের দিকে জড়ো হয়ে সিএফসি কর্মীদের ধাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে সিএফসিপক্ষের কর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে পাল্টা ধাওয়া দিলে পিছু হটে বিজয়ের কর্মীরা। পরে উভয়পক্ষ শাহ আমানত ও সোহরাওয়ার্দী হলের সামনে সশস্ত্র অবস্থান নেয়। এসময় ফের সংঘাতে জড়ায় দু’পক্ষ। এতে কাজল দাশ ও জোবাইর আহমেদ আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও দুই পক্ষকে সরিয়ে দেয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এদিকে প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরী  বলেন, দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।