কাল জমিয়তুল ফালাহ মাঠে জানাজা
জনপ্রিয় ব্যান্ড শিল্পী জিয়াউদ্দিন মারা গেছেন

0
ব্রেকিং নিউজ
  •                                                                                                                                    
.

স্টিলার ব্যান্ডের সাবেক ভোকালিষ্ট জনপ্রিয় শিল্পী জিয়াউদ্দিন আহমেদ রণি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় ইন্তেকাল করেন।

জনপ্রিয় সঙ্গীত তারকা পান্ত কনাই পাঠক ডট নিউজকে জিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জিয়া ব্রেনস্টোক করেন। এক সপ্তাহ আগে তার অপারেশন হয় ইউনাইটেড হাসপাতালে। এর পরপরই তার অবস্থার অবনতি ঘটে। তাকে কোমায় রাখা হয়। গত এক সপ্তাহ তিনি লাইফ সাপোর্টে ছিল।  আজ দুপুর একটায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক সুমন কল্যাণ জানান ভোকালিস্ট জিয়ার আদি বাড়ি গোপালগঞ্জে হলেও তিনি চট্টগ্রামেই জন্মগ্রহণ করেন এবং বেড়ে উঠেন। নগরীর নাসিরাবাদ আলফালাহ গলিতে তাদের বাসা। তার বাবা মারা গেছেন আরো আগে। নাসিরাবাদ স্কুলেই তার লেখাপড়া।

স্কুল জীবন থেকে সঙ্গীতের সাথে জড়িত ছিলেন জিয়া। তার প্রথম ব্যান্ড ছিল রায়মাই। পরে তিনি ষ্টিলার এ যোগদেন। এখানে তিনি জিনপ্রিয় ভোকালিস্ট ছিল।

তার অসংখ্য জনপ্রিয় গানের মধ্যে “তুমি কি আমায় আগের মত ভালবাসো” একটি।

তবে বেশ কিছুদিন আগ থেকে জিয়া সঙ্গীত জগৎ থেকে দুরে সরে গিয়ে ব্যবসা বাণিজ্যে এবং ধর্মকর্মের দিকে ঝুকে পড়েন। তিনি গার্মেন্ট ব্যবসা এবং দেশের শীর্ষস্থানীয় একজন বায়ার ছিলেন বলে তার সহকর্মীরা জানান।

জানাগেছে, আজ বাদ মাগরিব ঢাকার উত্তরায় প্রথম জানাজা শেষে তাঁর লাশ চট্টগ্রামে আনা হবে।  আগামীকাল শুক্রবার বাদ জুমা নগরীর জমিয়তুল ফালাহ মসজিদের মাঠে তার জানাজা শেষে নগরীর গরীবুল্লাহ শাহ কবরস্থানে পিতার কবরের পাশে তাকে দাফন করা হবে।

 

কোন মন্তব্য নেই