অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি নেতাদের চাপে জেলা পরিষদের অনুষ্ঠান থেকে এমপি মোকাব্বির বের করে দেয়া হল

0
.

জেলা পরিষদে আয়োজিত একটি এনজিও সংস্থার অনুষ্ঠান থেকে বৃহস্পতিবার সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানকে বের করে দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টায় আইডিয়া নামক একটি এনজিও সংস্থার উদ্যোগে জেলা পলিষদে ‘ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান চলাকালে হঠাৎ করে গণফোরাম থেকে নির্বাচিতস্য সাংসদ মোকাব্বির খান সেখানে উপস্থিত হলে অতিথিদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। বিএনপি নেতারা তখন আইডিয়া কর্তৃপক্ষকে ডেকে মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেয়ার অনুরোধ জানান।

এ অনুরোধে আইডিয়া কর্তৃপক্ষ মোকাব্বির খানকে হল থেকে বের করে দেন এবং এ সময় মহিলা দলের নেতারা তাকে অপমান করেন।

এ ব্যাপারে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, ‘কোনো বেইমানের সঙ্গে আমরা অতিথি হতে পারি না। বেইমানের কোনো ধর্ম নেই, সমাজ নেই। বেঈমান শুধু বেইমান-ই। তাই মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেয়া হয়েছে।’

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে উদীয়মান সূর্য প্রতীক নিয়ে নির্বাচন করে সংসদ সদস্য নির্বাচিত হন গণফোরাম নেতা মোকাব্বির খান। দল ও ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য করে গত ২ এপ্রিল শপথ নেন তিনি।