অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোয়াখালীতে মা’কে জিম্মি করে মেয়েকে অপহরণ

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) চট্টগ্রামঃ
নোয়াখালীর কবিরহাট উপজেলায় মা’কে জিম্মি করে সিএনজি গাড়ী থেকে এসএসসি ফল প্রার্থী এক ছাত্রীকে (১৬) অপহরণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আজ সোমবার কবিরহাট থানায় মামলা করেছে অপহৃতা ছাত্রীর মা পারভীন আক্তার।

গতকাল রবিবার সন্ধ্যা ৬টায় দিকে ৈএই আপহরণের ঘটনা ঘটে।

অপহৃতা ছাত্রীর মা পারভীন আক্তারের থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, সন্ধ্যায় অপহৃতা ছাত্রী তার মা’সহ তাদের গ্রামের বাড়ী কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের খোনার বাড়ী থেকে সিএনজি অটোরিক্সা যোগে কবিরহাট উপজেলার ফতেজঙ্গপুর আত্মীয়ের বাড়ীতে যাচ্ছিলেন। চাপরাশিরহাট বাজার পার হয়ে কবিরহাট উপজেলার ঘাটমাঝির দোকানের সামনে পৌছলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৪টি মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাদের বহন করা সিএনজি অটোরিক্সার গতিরোধ করে।

এসময় দুর্বৃত্তরা তার মা’কে জিম্মি করে ওই ছাত্রী (১৬) কে জোরপূর্বক অপর একটি সিএনজিতে উঠিয়ে নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে ছাত্রীর মা পারভীন আক্তার ঘটনার মূল নায়ক কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড গনু সারেং বাড়ীর আবদুল হালিমের ছেলে রবিউল আউয়াল হোসেন (৩২)সহ ৯ জনকে আসামী করে কবিরহাট থানায় নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, ছাত্রী অপহরনের বিষয়ে তার মা’য়ের দায়ের করা মামলা দেয়ার পর অপহৃতাকে উদ্ধারের চেষ্টা চলছে।