অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোয়াখালীতে ৬৫ বছরের বৃদ্ধ ধর্ষণ করেছে ১০ বছরের শিশুকে!

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগের মধ্যম মোহাম্মদপুরে ৪র্থ শ্রেণীর এক ছাত্রী (১০)কে বিস্কুট প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে ৬৫ বছরের বৃদ্ধ আবুল বসর।

গতকাল বুধবার রাত ১১ টায় থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।  এ বিষয়ে অভিযুক্তের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাত ১০ টায় খবর পেয়ে অতিরিক্ত পুলিশসুপার মো: শাহজাহান শেখ, থানার ওসি তদন্ত আবদুল আলী পাটোয়ারীসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শিশুটির মা জানান, ১৫ই এপ্রিল বিকেল ৫ টায় মেয়েটি তার সহপাঠিদের নিয়ে খেলছিলো। এ সময় পাশ্ববর্তী মৌলভী বাড়ীর আবুল বসর ২০ টাকার বিস্কুট কিনে দেয়ার কথা বলে তার বসতঘরে নিয়ে ধর্ষণ করে এবং ঘটনাটি কাউকে না বলার জন্য শাসিয়ে দেয়।

পরদিন ১৬ এপ্রিল বিকেলে শিশুটির সহপাঠিরা আগের দিনে বৃদ্ধের সাথে কি ঘটেছে জিজ্ঞাসা করলে ঘটনাটি ফাঁস হয়। ১৭ই এপ্রিল বিকেলে শিশুটির অসহায় পিতা তার কন্যার সাথে আবুল বসরের বিকৃত যৌনাচার ও ধর্ষণের বিচার চেয়ে স্থানীয় এলাকাবাসীকে জানালে তারা শালিস বৈঠক ডাকে। পাড়ার লোকজন জড়োহলেও অভিযুক্ত আবুল বসর বৈঠকে না আসায় রাত পৌনে ১০ টায় বিষয়টি থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাবার আগেই আবুল বসর পালিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবদুল আলী পাটোয়ারী জানান, শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতনের ৯ ধারায় মামলা দায়ের করেছেন।