অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে আনসারুল্লাহ’র দুই সদস্য গ্রেফতার

0

 

anserullah_team_250515-thumbnail

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকা থেকে আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে নগর গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলো-নেজাম উদ্দিন (২৫) ও রুকন উদ্দিন (২৭)।

সিএমপির জনসংযোগ কর্মকর্তা আনোয়ার হোসেন রাতে গোয়েন্দা টিমের অভিযানে দুই জঙ্গিকে আটকের বিষয়টি আটকের বিষয়টি পাঠক ডট নিউজের কাছে স্বীকার করে বলেছেন এ ব্যাপারে সকাল সাড়ে ১০টায় সংবাদ সম্মেলন আহবান করা হয়েছে। সেখানে বিস্তারিত জানানো হবে।

এদিকে খবর নিয়ে জানাগেছে আটককৃতদের মধ্যে নেজাম উদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এলএলবি’র ছাত্র। গত ২৮ জুন দিনে নেজাম উদ্দিনকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে নগরীর বাকলিয়া থানাধীন বড় মিঞা মসজিদ এলাকার একটি ভাড়া বাসা থেকে ৮/৯ জন লোক  হাতকড়া পড়িয়ে তুলে নিয়ে যায়। এর পর থেকে তার কোন খোঁজ পাচ্ছিল না পরিবার।

বুধবার তার পরিবারের পক্ষ থেকে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তার পরিবার জানায়, নেজাম উদ্দিনকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে গেলেও বার বার যোগাযোগ করেও কোন সংস্থা তাকে আটকের বিষয়টি স্বীকার করেনি।

সংবাদ সম্মেলনে তার বাবা আহমদ কবির ছেলের খোঁজ চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

নেজাম উদ্দিনের বড় ভাই আব্বাস উদ্দিন জানান, নেজাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে সম্প্রতি এলএলবি পরীক্ষা সমপন্ন করেছেন। পুরো নাম মো. নেজাম উদ্দিন। লেখাপড়ার পাশাপাশি পারিবারিক ব্যবসাও দেখাশুনা করতেন নেজাম। তিনি কোন ধরণের রাজনীতির সাথে জড়িত ছিলো না।
দুপুরে এ সংবাদ সম্মেলনের পর রাতে ডিবি পুলিশ নেজাম উদ্দিনসহ ২ জনকে আটকের বিষয়টি স্বীকার করেন।