আহত ৪, আটক ১
নোয়াখালীতে সাংবাদিকের বাড়িতে হামলা, ভাঙচুর

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ
নোয়াখালীতে চাঁদার দাবিতে এক সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে। এ সময় ওই সাংবাদিক এবং তার বাবা, মা ও ছোট ভাইকে পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা।

আজ শনিবার দুপুরে জেলা শহরের চন্দ্রপুরে এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দৈনিক ভোরের দর্পনের জেলা প্রতিনিধি দিদারুল আলম (৪২), তার বাবা আবুল কালাম (৭৫) ও ছোট ভাই মাহে আলমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় আহত সাংবাদিক দিদারের মা আয়েষা খাতুনকে(৬০) স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় গোলাম আজম নামে একজনকে আটক করেছে পুলিশ।

সাংবাদিক দিদারুল আলম ও তার পরিবারের সদস্যরা অভিযোগ করেন, একই এলাকার সন্ত্রাসী তপু ও আজিম দীর্ঘদিন থেকে তাদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। শনিবার দুপুর ১২টার দিকে তপু, আজিম সহ ১৪-১৫ জন সন্ত্রাসী আকষ্মিক তাদের বাড়িতে হামলা ভাংচুর শুরু করে। এ সময় সন্ত্রীদের হামলায় সাংবাদিক দিদারের বাবা, মা ও ছোট ভাই আহত হন। খবর পেয়ে দিদার বাসায় গেলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে গুরুতর আহত করে।

পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সুধারামমডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় একজনকে আটক করে পুলিশ। বাকিদেরকে ধরতে অভিযান চলছে। এ ব্যপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কোন মন্তব্য নেই