অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ওয়াসার পানির তৈরি শরবত খাওয়া এড়াতে অফিসে আসেননি এমডি

0
.

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ওয়াসার এমডি তাকসিম এ খানকে ওয়াসার পানি দিয়ে তৈরি শরবত পান করাতে হাজির হয়েছে রাজধানীর কয়েকটি এলাকার বাসিন্দারা।

মঙ্গলবার বেলা ১১টা থেকে রাজধানীর কারওয়ান বাজারে ওয়াসা ভবনের উল্টোদিকের বিএফডিসি ভবনের নিচে প্ল্যাকার্ডসহ ওয়াসার এমডির অপেক্ষায় দাঁড়িয়ে আছেন তারা।

তবে, কর্মসূচির কথা ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যানে ছড়িয়ে পড়ায় মঙ্গলবার অফিসে আসেননি ওয়াসার এমডি, ডিএমডিসহ উর্ধ্বতন কর্মকর্তারা। বেলা পৌনে ১টা পর্যন্ত তাদের কেউই অফিসে প্রবেশ করেন নি।

পূর্ব রামপুরা থেকে এক বোতল শরবত বানিয়ে নিয়ে এসেছেন মনিরুল ইসলাম নামে একজন। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ওয়াসার এমডিসহ কর্মকর্তারা এখনো পর্যন্ত অফিসে আসেননি। তারা কেন আসেননি আমাদের সেটাা বোধগম্য হচ্ছে না। তবে আজ তাদের অফিসে আসার দরকার ছিল। আমরা তাদের জন্য কষ্ট করে ‘সুপেয় পানি’ দিয়ে শরবত বানিয়ে নিয়ে এসেছি আর তারা আসবেন না, বিষয়টা খুব খারাপ দেখাচ্ছে। ওয়াসার পানি যে সুপেয় নয় সেটা প্রমাণের জন্যই আমরা আজ এখানে এসেছি।

তিনি বলেন, ওয়াসার এমপি পানি নিয়ে নগরবাসীর সঙ্গে প্রতারণা ও মিথ্যাচার করেছেন। তাকে এজন্য ক্ষমা চাইতে হবে। একই সঙ্গে আমরা তার পদত্যাগও দাবি করছি।

ওয়াসা ভবনের উল্টোদিকে এসেই তারা ওয়াসার পানি দিয়ে শরবত তৈরি করেন। লেবু-চিনির সেই শরবতই ওয়াসার এমডিকে পান করাতে চান তারা।