আইপিএলে পাঞ্জাবের ফ্রাঞ্চাইজি মালিক গ্রেফতার

0
.

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কিংস ইলেভেন পাঞ্জাবের ফ্রাঞ্চাইজি মালিককে মাদক রাখার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

মানকাডিং বিতর্কে জড়িয়ে যাওয়া সেই রবিচন্দ্র অশ্বিনের নেতৃত্বাধীন পাঞ্জাবের ফ্রাঞ্চাইজি মালিক প্রীতি জিনতা ও তার সহকারী মালিক নেস ওয়াদিয়া। ভারতীয় এই ব্যবসায়ীকে মাদক রাখার অভিযোগে দুই বছরের জন্য কারাদণ্ডের নির্দেশ দিয়েছে জাপানের একটি আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত মার্চ মাসে ২৫ গ্রাম ক্যানাবিস রেসিনসহ ধরা পড়েন নেস ওয়াদিয়া। তার পরেই তাকে গ্রেপ্তার করা হয়।

একসময় বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার সঙ্গে তার প্রেম নিয়ে জল্পনা কল্পনা ছিল। আইপিএলে একসঙ্গে কিংস ইলেভেন পাঞ্জাব দলটিও কেনেন প্রীতি এবং নেস।

কিন্তু ২০১৪ সালে নিজের বয়ফ্রেন্ডের বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা করেন প্রীতি। তার আগেই অবশ্য দুই পক্ষের তিক্ততা চরমে পৌঁছেছিল।

প্রীতির করা সেই মামলা এখনও চলছে। এরই মধ্যে নয়া বিতর্কে নুসলি ওয়াদিয়ার ছেলে। অভিযোগ, জাপানের হোক্কাইডো দ্বীপের নিউ চিতোসি বিমানবন্দরে মাদকসহ ধরা পড়েন নেস ওয়াদিয়া।

জাপানি পুলিশের কাছে ওয়াদিয়া অপরাধ স্বীকার করে জানিয়েছেন নিজের ব্যবহারের জন্য ওই ড্রাগ পকেটে রেখেছিলেন। আগামী পাঁচ বছরের মধ্যে নেস কোনও বিপজ্জনক অপরাধ না করল তাকে গ্রেপ্তার করা হবে না।

কোন মন্তব্য নেই