অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

‘ত্রাণ নয়, বেড়িবাঁধ চাই, আমাদের বাঁচান’

2
.

ঘূর্ণিঝড় ফণী আঘাতে ক্ষতিগ্রন্থদের দেখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

রোববার বেলা ১১টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার উপকূলীয় এলাকা পরিদর্শন গেলে প্রতিমন্ত্রী-উপমন্ত্রী ও সচিবকে দেখে এ সময় নদীর দুই পাশে অবস্থান করা হাজার হাজার মানুষ স্লোগান দেন, ‘ত্রাণ নয়, আমরা বেড়িবাঁধ চাই, বাঁধ নির্মাণ করুন, আমাদের বাঁচান’। এসব স্লোগানে নদীর চারদিক মুখরিত করে তোলেন স্থানীয়রা। হাতে প্ল্যাকার্ড নিয়ে প্রতিমন্ত্রী-উপমন্ত্রী ও সচিবের দৃষ্টি আকর্ষণ করেন স্থানীয়রা।

শ্যামনগরের গাবুরা ইউনিয়ন ও উপকূল পরিদর্শন শেষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, আগামী দুই সপ্তাহের মধ্যে ঝূঁকিপূর্ণ বাঁধ সংস্কার করে টেকসই বেড়িবাঁধ নির্মাণ করা হবে। একই সঙ্গে ৪০টি সাইক্লোন শেল্টার নির্মাণের ব্যবস্থা করা হবে। আগামীকাল থেকেই বাঁধ সংস্কারের কাজ শুরু করা হবে। কোনোভাবেই নতুন করে আর এলাকাবাসীদের ক্ষতিগ্রস্ত হতে দিতে চাই না।

পরিদর্শনকালে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল হক দোলন, শ্যামনগর উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সাহাসহ সরকারি দফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২ মন্তব্য
  1. Johns Creek Personal Injury Attorney বলেছেন

    Great items from you, man. I have understand your stuff
    prior to and you’re just too great. I actually like what you have got right here, really like what you are stating and the
    way in which by which you say it. You make it enjoyable and you still take care of to
    keep it wise. I can’t wait to learn far more from you.
    That is actually a wonderful site. https://ajlawpractice.com/

  2. Johns Creek Personal Injury Attorney বলেছেন

    Great items from you, man. I have understand your stuff prior to
    and you’re just too great. I actually like what you have got right here, really
    like what you are stating and the way in which by which you say
    it. You make it enjoyable and you still take care of
    to keep it wise. I can’t wait to learn far more from you.

    That is actually a wonderful site. https://ajlawpractice.com/