“ইয়াবাসহ আটক ৪ যুবক নিজেদের গাজী টিভির সাংবাদিক পরিচয় দেয়!”

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ডে গাজী টেলিভিশনের স্টিকার যুক্ত একটি প্রাইভেটকার থেকে ১৩শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের সময় আটক ৪ যুবক নিজেদের গাজী টেলিভিশনের (জিটিভির) সাংবাদিক বলে পরিচয় দেয় পুলিশের কাছে।

আজ মঙ্গলবার দুপুরে আটককৃদের উপস্থিতিতে সীতাকুণ্ড থানায় সাংবাদিকদের প্রেসবিফিংকালে এ কথা বলেন অভিযানে নেতৃত্ব দেয়া সীতাকুণ্ড থানার এসআই আব্দুল আলীম।

এর আগে গতকাল সোমবার রাত সাড়ে ১২ টার দিকে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ উপজেলার বড় দারোগারহাটস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাক্কানী পেট্টোল পাম্পের সামনে চেকপোস্ট তল্লাশীর সময় ঢাকামূখী উক্ত প্রাইভেট কারে( চট্টমেট্টো-গ ১১-৮৯৭২) তল্লাসী করলে কারে থাকা ৪ যুবক নিজেদেরকে জি টিভির সাংবাদিক বলে পরিচয় দিলে তাদের কথাবার্তা সন্দেহ হলে পুলিশ কারের ভিতরে তল্লাশী চালিয়ে ১৩শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আটককৃতরা হলো মোঃ মুরাদ আলম (২২) পিতা আবুল কাসেম, সাং পশ্চিম কেশুয়া, চন্দনাইশ। নাজিম (৩৬) পিতা তাজুল ইসলাম, সাং ফতেপুর, থানা হাটহাজারী। মোসলে উদ্দিন বকুল(৩৫) পিতা সুজা আকবর, সাইম (২৭) পিতা আজিজুল হক, সাং দরবেশ ঘাটা, থানা চকরিয়া, কক্সবাজার।

এদিকে সীতাকুণ্ড থানা থেকে গাজী টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো চীপ অনিন্দ্য টিটুর কাছে জানতে চাইলে তিনি ওসিকে জানান, গাজী টিভির স্টিকার লাগানো প্রাইভেট কারটি তাদের নয় এবং আটককৃতরা গাজী টিভির সাংবাদিক না।

সাংবাদিক অনিন্দ্য টিটু পাঠক ডট নিউজকে বলেন, পুলিশ যাতে দ্রুত তদন্ত করে আটক ব্যাক্তিদের প্রকৃত পরিচয় এবং গাড়ীর প্রকৃত মালিক কে তা উদঘাটন করে।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃদেলোয়ার হোসেন বলেন, বেসরকারী টেলিভিশন গাজী টিভির স্টিকারযুক্ত একটি প্রাইভেট কারে করে ইয়াবা পাচার করার সময় ড্রাইবারসহ ৪ যুবককে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই