অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গ্রেফতার নির্যাতন যতই হোক বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে নাঃ ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে, গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। কিন্তু জেল-জুলুম হুলিয়াকে বিএনপি নেতাকর্মীরা ভয় পায় নাই। মিথ্যা মামলা গ্রেফতার নির্যাতন যতই হোক না কেন বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না।

উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আসলেও পরবর্তীতে জামিন বর্ধিত করতে চাইলে সরকারি নির্দেশে বিনএপির নেতাকর্মীদের জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। সাধারণ মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছে। এই পবিত্র মাহে রমজান মাসে প্রতিনিয়ত বিএনপি নেতাকর্মীদের হাজিরা দিতে কোর্টে আসতে হচ্ছে।

তিনি আজ ৯ মে বৃহস্পতিবার দুপুরে কোতয়ালী থানার একটি মামলায় মহানগর দায়রা জজ আদালতে হাজিরা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে উপরোক্ত কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরও বলেন, সরকার এক দলীয় ভাবে দেশ শাসন করছে বলেই বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায়, অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রেখেছে।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট আব্দুস সত্তার, এডভোকেট মফিজুল হক ভুঁইয়া, এডভোকেট নাজিম উদ্দিন, এডভোকেট সিরাজুল ইসলাম, এডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, এডভোকেট নেজাম উদ্দিন, মাহমুদুল আলম চৌধুরী মারুফ, এডভোকেট এরফান উদ্দিন প্রমুখ।