অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে- সুফিয়ান

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ান বলেছেন, রহমত, বরকত মাগফিরাত ও নাজাতের এই রমজান মাস আল্লাহর পক্ষ থেকে আমাদের জন্য এক বড় নিয়ামত। এই মাস শিক্ষা দেয় সংযম, সহনশীলতা ও সহমর্মিতার। কিন্তু সরকারী দলের লোকজনের মাঝে এর কোন প্রভাব নেই। সিয়াম সাধনার এই মাসে মানুষের চরম কষ্ট ও দুর্ভোগ লাগবে মধ্যরাতের ভোটের সরকারের যেন কোন দায়বদ্ধতা নেই।  রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। নিত্যপণ্য কিনতে গিয়ে হাড়ে হাড়ে টের পাচ্ছেন ক্রেতারা। স্বল্প আয়ের মানুষ রমজানে দিশেহারা হয়ে পড়েছেন।

তিনি ৯ মে বৃহস্পতিবার নগরী চান্দগাঁও আবাসিকস্থ তার বাস ভবনে চট্টগ্রাম ৮ নির্বাচনী এলাকার বিএনপির উদ্যোগে বৃহত্তর পরিসরে ইফতার মাহফিল আয়োজন উপলক্ষে এক প্রস্তুতি সভায় এ কথা বলেন।

প্রস্তুতি সভায় চট্টগ্রাম ৮ আসনের সিটি করপোরেশন এলাকার ৬ টি ওয়ার্ড়র যৌথ উদ্যোগে আগামী ১৯ মে রবিবার বৃহত্তর পরিসরে ইফতার মাহফিল আয়োজনের সর্বসম্মত সিদ্ধান্ত গৃহিত হয়।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সভাপতি সাবেক কমিশনার নাজিম উদ্দীন আহম্মেদ, সাবেক কাউন্সিলার মাহবুবুল আলম,  বিএনপি নেতা ইসকান্দর মির্জা, মনজুর আলম মনজু, শামসুল আলম, জি এম আইয়ুব খান, মোঃ বখতেয়ার, মোঃ ইদ্রিস আলী, হাসান লিটন, আবু মুছা, আবদুল কাদের জসিম, এনপিপি নেতা আনোয়ার সাদেক সাদী, বিএনপির সদস্য আবদুর রহিম, বিএনপি নেতা জানে আলম জিকু, এস এম আবুল কালাম আবু, সিরাজুল ইসলাম মুন্সী, কামরুল ইসলাম, নগর যুবদলের মোশারফ হোসেন, নগর স্বেচ্ছাসেবক দলের জিয়াউর রহমান জিয়া, নগর যুবদলের এরশাদ হোসেন, সেলিম উদ্দীন রাসেল, বিএনপি নেতা আইয়ুব আলী, ইলিয়াছ আলী, আবু বক্কর, মোঃ সোহেল প্রমুখ।