অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ৭ মাসের শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবী: অবশেষে উদ্ধার

1
CHILD RECOVARY PIC
সকালে অপহরণ বিকালে উদ্ধার, শিশুসহ ৩ অপহরণকারী।

চট্টগ্রামে হাবিবা নামের ৭ মাস বয়সি অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নগরীর পতেঙ্গা এলাকা থেকে অপহরণের পর সন্ধ্যায় আকবর শাহ থানার কর্নেল হাট এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জান্নাত বেগম ওরফে আসমা (২৬), শামীম মাহমুদ (২৭) ও মো. আলাউদ্দিন (৩৫) নামে তিন অপহরণকারীকে আটক  করা হয়েছে।

পতেঙ্গা থানার উপ পুলিশ পরিদর্শক মুনিরুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শিশু অপহরনের অভিযোগ পেয়ে প্রযুক্তির সহযোগিতা নিয়ে আমরা অভিযান শুরু করি।

এক পর্যায়ে সন্ধ্যায় কর্নেল হাট এলাকা থেকে শামীমকে আটক করি। এরপর তার তথ্য অনুযায়ী ওই এলাকা থেকে আলাউদ্দিন ও আসমাকে আটক করে ওই শিশুকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আসমা ও শামীম স্বামী-স্ত্রী পরিচয়ে এক মাস আগে মুসলিমাবাদ এলাকায় হাবিবুর রহমান নামে এক ব্যক্তির বাসায় সাবলেট হিসেবে ভাড়া নেয়।

সোমবার সকাল ৭টার দিকে কৌশলে তারা হাবিবুর রহমানের সাত মাস বয়সী শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। প্রথমে নিউমার্কেট এলাকায় ও সেখান থেকে কর্নেল হাট এলাকায় নিয়ে যাওয়া হয় শিশুটিকে। এরপর ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে তারা।

১ টি মন্তব্য
  1. Farhana Khatun Ritu বলেছেন

    Sweet Friend’s Page
    একদিন বল্টু কোট, প্যান্ট, টাই ও জুতা পরে এক 5 Star হোটেলে গেল এবং অনেক দামি দামি খাবারের ওর্ডার করল। খাওয়া শেষে বিল অাসল প্রায় ৫০০০ টাকা
    বিল দেখে বল্টু ক্যাশিয়ারকে বলল………..
    বল্টু : আপনি কি অামাকে চিনতে পারছেন
    ক্যাশিয়ার : না স্যার….Continue Reading