অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্বর্ণ আত্মসাতের অভিযোগে দুই এএসআইসহ ৩ পুলিশ গ্রেফতার

2
.

বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ

যশোরের শার্শায় পাচার করার সময় আটককৃত ৮ পিচ স্বর্ণ আত্মসাতের অভিযোগে ২ এএসআইসহ ৩পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে উপজেলার জামতলা বাজারে। গ্রেফতারকৃত পুলিশ সদস্যরা হচ্ছে, শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তবিবুর রহমান, এএসআই রঞ্জন কুমার মৈত্র ও কনস্টেবল তুসার সরকার।

ঘটনার বিবরনে জানা যায়, (১৯ই মে) রবিবার বিকালে চোরাচালানীরা পাচারের উদ্দেশ্যে স্বর্ণ নিয়ে ভারতীয় সীমান্তে যাওয়ার পথে শার্শা উপজেলার জামতলা বাজারের মাধ্যমিক বিদ্যালয়ের পাশ থেকে ৮ পিচ স্বর্ণের বারসহ দুইজনকে আটক করে অভিযুক্ত পুলিশ সদস্যরা। পরে অবৈধ দেন দরবারের পর স্বর্ণগুলি রেখে পাচার কারীদের ছেড়ে দেয়। উদ্ধার কৃত স্বর্ণগুলি থানায় জমা না দিয়ে ঐ পুলিশ সদস্যরা নিজেরাই আত্মসাত করে।

এ ঘটনা জানাজানি হলে (২০ই মে) সোমরার শার্শা থানার পুলিশ স্বর্ণ আত্মসাতের অভিযোগে শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তবিবুর রহমান, এএসআই রঞ্জন কুমার মৈত্র ও কনস্টেবল তুসার সরকারকে গ্রেফতার করে। রাতেই গ্রেফতারকৃদের বিরুদ্ধে স্বর্ণ আত্মসাতের অভিযোগে মামলা হয়। মামলা নং-২৫। এবং মঙ্গলবার (২১ই মে) সকালে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বর্ণ পাচার কারীদের বিরুদ্ধে আরো একটি মামলা হয়েছে। যার নং-২৬।

এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পাচার করার সময় আটককৃত ৮পিচ স্বর্ণ আত্মসাতের অভিযোগে ২ এএসআইসহ ৩পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে। এবং তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

২ মন্তব্য
  1. Jia Uddin বলেছেন

    very good,

  2. S M Firuj Mahmud বলেছেন

    very good