অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে মধ্যরাতে পুলিশী নিরাপত্তা জোরদার

2
.

রবিবার রাতে রাজধানীতে পুলিশের গাড়িতে ককটেল হামলার পরপরই চট্টগ্রাম মহানগরীতে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রাতে নগরীর বিভিন্ন মোড়ে গাড়ি তল্লাশী চালায় চট্টগ্রাম মহানগর পুলিশ। নগরীর আগ্রাবাদ জিইসির মোড় ও কোতোয়ালী থানার কয়েকটি এলাকাতে পুলিশকে বেশ তৎপর থাকতে দেখা গেছে।

.

কোতোয়ালী থানার জামালখান মোড়, নিউ মার্কেট, দামপাড়া ওয়াসাসহ রাত ১১টার পরপরই পুলিশ বিভিন্ন গাড়ি থামিয়ে তল্লাশী চালায়।

এর আগে রাত ৯টার দিকে রাজধানীর মালিবাগ মোড়ে পুলিশের গাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ককটেল বিস্ফোরণে ট্রাফিক পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাশেদা আক্তার (২৮) ও রিকশাচালক লাল মিয়া (৫০) আহত হয়েছেন। এএসআই রাশেদার বাঁ পায়ে ও লাল মিয়ার মাথায় ককটেলের আঘাত লেগেছে।

.

এ ঘটনার পরপরই চট্টগ্রাম শহরে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন পাঠক ডট নিউজকে বলেন, ঢাকায় পুলিশের গাড়িতে যে ককটেল হামলা হয়েছে চট্টগ্রামে যেন সে ধরণের কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটতে না পারে সে বিষয়ে পুলিশ সজাগ রয়েছে।

.

এছাড়া রাতে ঈদের বাজার করে নগর বাসী যাতে নিরাপদে ঘরে ফিরতে পারে তার জন্য বাড়তি নিরাপত্তার অংশ হিসেবে রাতে কোতোয়ালীর জামালখান মোড়, নিউ মার্কেট, বিআরটিসি মার্কেট, জমিয়তুল ফালাহ মসজিদ এলাকায় মধ্যরাত পর্যন্ত চলছে।
রমজানে নগর বাসীকে নিরাপদ চলাচলের জন্য আমরা কয়েকদিন পরপরই এমন তল্লাশী চালে।

২ মন্তব্য
  1. Alim Uddin বলেছেন

    ভয় হচ্ছে ঈদের মৌসুমে খরচের বিষয়ে নজর রাখা দরকার৷

  2. Mohammad Salahuddin Sanny বলেছেন

    Notun Kore Niriho Lokder Dhore Income Korar Paitara.