পারসোনার সব কসমেটিক্স মেয়াদোত্তীর্ণ,১৫ লাখ টাকা জরিমানা

18
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

আমদানিকারকের স্টিকার ছাড়া ও মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার করায় পারসোনা বিউটি পার্লার এবং ফারজানা শাকিলস মেকওভার সেলুনকে ৩৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বরে অভিযান চালিয়ে পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একই এলাকায় অবস্থিত আলভিরা বিউটি পার্লারকে করা হয় ৩ লাখ টাকা জরিমানা।

.

এছাড়া গুলশানে পারসোনার আরেকটি আউটলেটকে ১৫ লাখ টাকা জরিমানা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অপরদিকে গুলশানে অবস্থিত ফারজানা শাকিলস মেকওয়ার সেলুনকে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মনজুর মোহাম্মদ বলেছেন, পারসোনায় বিপুল পরিমাণ প্রসাধনী সামগ্রী পান, যেগুলোতে আমদানিকারকের সিল কিংবা অন্য কোনো তথ্য ছিল না। কোন দেশের তৈরি, তাও লেখা ছিল না। এগুলো ভেজাল, না নকল, তারা সেটা প্রমাণ করতে পারেনি।

.

এদিকে গুলশানে অভিযান চালানো র‌্যাবের নির্বাহী হাকিম সারওয়ার আলম বলেন, পারসোনা ও ফারজানা শাকিলসে থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ কসমেটিকস উদ্ধার করা হয়েছে। তাদের ১৫ লাখ টাকা করে জরিমানা করে নগদে আদায় করা হয়েছে।

18 মন্তব্য