অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অগ্নিকান্ডে সব হারানোর শোকে দোকান কর্মচারীর মৃত্যু

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

বৃহত্তর নোয়াখালীর প্রধান বাণিজ্যিক শহর বেগমগঞ্জের চৌমুহনী স্টেশন রোডে শুক্রবার সকালে ভয়াবহ অগ্নিকান্ডে সব হারানোর শোকে আবদুল বাতেন (৫০) নামের এক দোকান কর্মচারী স্টোক করে মৃত্যু বরন করেন। নিহত বাতেনের বাড়ি কুমিল্লার বিপুলাশহর এলাকায়। তিনি স্টেশন রোড এলাকার মেলা ক্রোকারীজ নামক দোকানের কর্মচারী।

মেলা ক্রোকারীজের মালিক ছুট্টু মিয়া জানান, আগুন লাগার পর বাতেনসহ আমরা সবাই দোকানের মালামাল সরাতে ব্যস্ত হয়ে পড়ি। এ সময় বাতেনকে খুবই মর্মাহত দেখা যায়। এক পর্যায়ে বাতেন হঠাৎ জ্ঞান হারিয়ে পড়ে যান। আমরা তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। অতিরিক্ত চিন্তায় স্টোক করে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করছে ডাক্তাররা।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসাইন মোল্লা জানান, অগ্নিকান্ডের সময় বাতেন অজ্ঞান হয়ে পড়ে মারা গেছে বলে আমরা শুনেছি। তার গ্রামের বাড়িতে খবর দেওয়া হয়েছে। পরিবারের সদস্যরা আসলে তাদের সাথে আলোচনা করে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, শুক্রবার চৌমুহনীর স্টেশন রোড এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে মেলা ক্রোকারীজসহ অন্তত ৪৮টি দোকান পুড়ে ছাই হয়েছে যায়। এতে প্রায় পঞ্চাশ কোটি টাকা ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।