অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেনীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ২ জন নিহত

0
.

ফেনীতে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধের ঘটনায় ২ জন নিহত হয়েছে।  আজ শনিবার দিবাগত রাতে দেড়টায় ফেনী সদরের ফতেহপুর রেলগেট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

তবে র‌্যাব তাৎক্ষনিকভাবে নিহত দুজনের নাম পরিচয় জানাতে পারেনি।

ঘটনাস্থল থেকে র‌্যাব টিম ১০ হাজার পিস ইয়াবা সহ ১ টি বিদেশী পিস্তল, ১ টি ওয়ানশ্যুটার গান, ১৭ রাউন্ড গুলি ও ৫ টি গুলির খোসা উদ্ধার করেছে বলে জানান।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক এএসপি মাশকুর রহমান পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‍্যাবের চেকপোস্ট চলাকালীন মাদক ব্যবসায়ীদের সাথে র‍্যাব ৭ এর ফেনী ক্যাম্পের টহল দলের গুলিবিনিময়ের ঘটনায় ২ জন নিহত হয় পরে হটপটের ভিতর থেকে সুকৌশলে লুকানো অবস্থায় ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে ভোরে র‌্যাব ফেনী ক্যাম্পের এএসপি জুনায়েদ জাহেদী পাঠক ডট নিউজকে বলেন, একটি পরিত্যাক্ত বাড়িতে মাদক ব্যবসায়ীদের অবস্থানের বিষয়টি জানতে পেরে র‌্যাব ফেনী ক্যাম্পের টহল টিম সেখানে অভিযান চালাতে গেলে মাদক ব্যবসায়ীরা র‌্যাবের প্রতি গুলি ছুঁড়ে।  র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টাগুলি করলে তারা টিকতে না পেরে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে দুজনের মৃতু দেহ পড়ে থাকতে দেখা যায়।

তাদের একজনের পকেটে একটি চিরকুটে মাহবুব হাসান রুবেল (৩৮) পিতা হাবিবুর রহমান দ্বেবিদ্ধার কুমিল্লা লেখা রয়েছে। তবে এটা তার নাম পরিচয় কিনা আমরা এখনো শিউর হতে পারি নি।