ডা.শাহাদাত বিরুদ্ধে মামলা ড্যাব নেতৃবৃন্দের প্রতিবাদ

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন আরো অজ্ঞাতনামা ২০/ ৩০ জনের নামে চান্দগাঁও থানায় মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ডক্টরর্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) নেতৃবৃন্দ।

ড্যাব চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখার সভাপতি অধ্যাপক ডা. মো: জসিম উদ্দিন, সাধারন সম্পাদক ডাঃ মোঃ ফয়েজুর রহমান, চট্টগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক, সাধারন সম্পাদক ডা. মো: বেলায়েত হোসেন ঢালী, চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি ডা. মো: আব্বাস উদ্দীন, সাধারণ সম্পাদক ডা. এস এম ইফতেখারুল ইসলাম লিটন ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.এস এম সারওয়ার আলম প্রমূখ নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে বলেন, বিএনপি পরিবারের দীর্ঘদিনের পরীক্ষিত ও সুস্ত ধারার রাজনৈতিক কর্মকান্ডের মাধ্যমে তৃণমূল থেকে ওঠে আসা ডাঃ শাহাদাত হোসেনের বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত। ডা. শাহাদাত হোসেন গণমাধ্যমের টক শো আলোচক হিসাবে অত্যন্ত বিনয়ী এবং সজ্জন মানুষ হিসাবে পরিচিত।

একজন চিকিৎসক হিসাবে তিনি গরীব দুঃখী মানুষকে বিনা পয়সায় চিকিৎসাসেবা দিয়ে আসছেন। যার কারণে তিনি চট্টগ্রামের তরুণ ও মেধাবী রাজনীতিবিদ হিসাবে অধিক জনপ্রিয়তা অর্জন করেছেন। তার জনপ্রিয়তায় ঈর্ষানীত হয়ে একটি মহলের ইশারায় নুরুল আনোয়ার এ মামলা দায়ের করেছে। আমরা নগর ও জাতীয় রাজনীতির একজন সিনিয়র নেতার বিরুদ্ধে এধরনের মিথ্যা মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

যে ঘটনার বর্ণনা দিয়ে মামলা দায়ের করেছে তার সাথে ডাঃ শাহাদাতের জড়িত থাকার প্রশ্নই আসে না। আমরা মনে করি মামলা দিয়ে ভয় ভীতি প্রদর্শন করে ডাঃ শাহাদাতকে জাতীয়তাবাদী রাজনীতির আদর্শ থেকে কোনদিনও বিচ্যুত করা যাবে না। তাই অবিলম্বে ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করার জোর দাবি জানাচ্ছি।

কোন মন্তব্য নেই