অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোয়াখালীতে অপহৃত গৃহবধূ ৮ দিনেও উদ্ধার হয়নি

2
বীথি আক্তার।

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
নোয়াখালীর জেলার চাটখিলে বীথি আক্তার (১৯) নামের এক গৃহবধূকে অপহরণের ৮দিনেও উদ্ধার করতে পারেনি থানা পুলিশ। গত ১৭ জুন সকাল ১১টায় উপজেলার সোমপাড়া বাজার এলাকা থেকে ওই গৃহবধূ অপহরণ হন। তাৎক্ষণিক খবর পেয়ে ওইদিন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে বীথিকে না পেয়ে তার বাবা বেলাল হোসেন ও মা মনি বেগম রাতে চাটখিল থানায় অপহরণ মামলা করতে যান। পরিবারের অভিযোগ, এ সময় অপহরণ মামলা না নিয়ে বিষয়টি নিখোঁজ ডায়রি (জিডি নং-৬৮০) হিসেবে অন্তর্ভূক্ত করেন।

গৃহবধূ বীথি আক্তার চাটখিল উপজেলার পাঁচঘরিয়া গ্রামের ভারদার বাড়ির বেলাল হোসেনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, চাটখিল উপজেলার পাঁচঘরিয়া গ্রামের ভারদার বাড়ির বেলাল হোসেনের মেয়ে বীথি আক্তারের সঙ্গে দীর্ঘ ৮মাস আগে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলা সদরের বদরপুর গ্রামের মোল্লা বাড়ির প্রবাসী সাফায়েত উল্যার পারিবারিকভাবে বিয়ে হয়। গত ১৭ই জুন বীথি তার বাবার বাড়ি থেকে নানার বাড়ি চাটখিলের শিবরামপুর ছৈয়াল বাড়িতে বেড়াতে যান। পরবর্তীতে বীথি নানার বাড়ির পাশে সোমপাড়া বাজারে গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা অপরিচিত কয়েকজন যুবক তাকে জোরপূর্বক সিএনজিতে করে তুলে নিয়ে যায়।

এ ব্যাপারে বীথির মা মনি বেগম জানান, মেয়েকে কোথাও না পেয়ে থানায় গেলে ওসি মামলা না নিয়ে নিখোঁজ ডায়রী করতে বাধ্য করেছেন। আর অপহরণের ২দিন পর আমার মেয়ে বীথি ০১৮৬৬৯৫৯৭০৮ নাম্বারে ফোন দিয়ে তাকে উদ্ধারের জন্য ব্যাপক কান্নাকাটি করেন। আমি আমার মেয়ে বীথি আক্তারকে উদ্ধারের জন্য প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাদের নিকট আকুল আবেদন জানাচ্ছি।

চাটখিল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল ইসলাম মুঠোফোনে জানান, বিষয়টি পরকীয়া সংক্রান্ত, অপহরণ নয়। আমরা মোবাইলের কল লিস্ট নিয়েছি। তারপরও আমরা তাকে উদ্ধার করে দেব।

২ মন্তব্য
  1. Moh Ismail Emon বলেছেন

    নতুন কারো হাত ধরে আরেক স্বপ্নের জগতে বিচরন করতে গেছে

  2. Ismail Hossain বলেছেন

    মনে হয় ডালমে কুচ কালা হে