অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্বর্ণালংকার ও টাকা চুরি করে ধরা খেলেন মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি

6
.

মারামারি, স্বর্ণালংকার ও টাকা চুরির অভিযোগে দায়ের করা মামলায় মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধাকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার দিবাগত রাতে তাকে মুন্সিগঞ্জ শহরের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
এর আগে শীনবার সন্ধ্যায় তার বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় চরকেওয়ার টরকী গ্রামের রেহানা বেগম মামলাটি দায়ের করেন।

রেহানা বেগম গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার আমার বাড়িতে গিয়ে আমাকে মারধর করেন ফয়সাল মৃধা। এছাড়া টাকা, স্বর্ণালংকার চুরিসহ বিভিন্ন অভিযোগ এনে মামলাটি করেন রেহানা।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গাজী সালাউদ্দিন গণমাধ্যমকে বলেন, স্থানীয় একটি সমস্যার কারণে ফয়সাল মৃধাকে গ্রেফতার করা হয়েছে। রাজনৈতিক কোনো মামলায় তাকে গ্রেফতার করা হয়নি। মামলাটিতে ছয়জন আসামির মধ্যে প্রধান ফয়সাল মৃধা।

৬ মন্তব্য
  1. Rifat Reza বলেছেন

    ছি,ছি,ছি।তোরা কেমন মানুষ।দলের দিকে একটু তাকাস রে ভাই?

  2. Thai Aong বলেছেন

    বাঁশ চুরি করতে করতে এবারের মুরগি চোর। পরে দেখবেন কম্বল চোর। যেখান থেকে শুরু সেখানেই শেষ।

  3. Md Mahmud Hossen বলেছেন

    চোরের বাচ্চা চোর

  4. আরিফ আহমেদ বলেছেন

    একজন জেলা ছাত্রলীগের সভাপতি স্বর্ণালংকার টাকা চুরি করবে এটা আপনাদের বিশ্বাস হয়।এটি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার।যে মহিলা ছাত্রলীগ সভাপতির নামে মামলা করেছে সেই মহিলার স্বামী সাবেক ছাত্রদল ক্যাডার।অত্যন্ত সুপরিকল্পিতভাবে ছাত্রলীগ সভাপতির চরিত্র হনন করার জন্য এ ধরনের কাজ করেছে সে

  5. Khalilur rahman বলেছেন

    পাঠক নিউজ এর মালিক শিল্পী হচ্ছে সাবেক ছাত্রদল ক্যাডার সে এখন সুশীল সেজেছে।তার নিউজ টি পড়ার জন্য অনেক চেষ্টা করলাম কিন্তুওপেন করতে পারলাম না।সে একাই একটা নিউজ পোর্টাল চালায় তার সারা দেশে কোনো সাংবাদিক নেই অন্যান্য পত্রিকা/পোর্টালের নিউজ কপি করে সে এই গুজব নিউজ পোর্টালটি পরিচালনা করে আর এটি দিয়ে সারাদিন মিথ্যাচার করে বেড়ায়।সম্পূর্ণ পরিকল্পিতভাবে ছাত্রলীগ সভাপতির নামে মিথ্যাচার করার জন্য এক মহিলা ছাত্রলীগ সভাপতির নামে মামলা দায়ের করেছে।অপরাধ প্রমাণিত হওয়ার আগ পর্যন্ত অপরাধী বলা যাবে না

  6. Mohi Uddin বলেছেন

    চোর চোর আমুলীগে সব চোর।