অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভারতে সেতু নির্মাণে অনিয়ম, প্রকৌশলীর মাথায় কাদা ঢাললেন এমপি

1
.

সেতু নির্মাণকাজ পরিদর্শনে গিয়ে অনিয়মের অভিযোগ পাওয়ায় প্রকৌশলীর মাথায় কাদা ঢেলে তাকে তিরস্কার করেছেন ভারতের মহারাষ্ট্র প্রদেশের এক বিধানসভা সদস্য। বৃহস্পতিবার ভারতের মহারাষ্ট্রের প্রদেশের মুম্বাই-গোয়া মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ঘটনার শিকার প্রকৌশলীকে সেতুর ওপরই কাদাভর্তি কয়েক বালতি পানি মাথায় ঢেলে দেয়া হচ্ছে।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে জানানো হয়েছে, প্রাদেশিক গণপূর্ত দপ্তরের প্রকৌশলীর মাথায় বালতি ভর্তি কাদাপানি ঢেলে দেয়ার কাজটি করেছেন কংগ্রেস দলীয় এম নীতেশ রাণে ও তার সমর্থকরা। ওই এমপি একা নন তার সঙ্গে থাকা সমর্থকরাও সেসময় তাকে অনুসরণ করে ওই প্রকৌশলীর মাথায় কাদা ঢালেন।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন বিরোধী দল কংগ্রেসের হয় ওই এমপি। তবে এমন কাজ করার পেছনে আরো একটি কারণ আছে। তিনি শুধু কংগ্রেসের বিধায়ক নন, তিনি মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী নারায়ণ রাণের ছেলে।

বৃহস্পতিবার নীতেশ রাণে তার সংসদীয় এলাকার কঙ্কাভেলি নামক স্থানে একটি সেতু সংস্কারের কাজ পরিদর্শনে যান। কিন্তু সেতুর কাজে নিম্নমান এবং সড়কের ওপর একাধিক গর্ত দেখে ক্ষুব্ধ হন তিনি। তারপর পাশে থাকা সমর্থকদের নিয়ে নির্বাহী প্রকৌশলীর মাথায় এবং শরীরে বালতি ভর্তি কাদাপানি ঢেলে দেন।

১ টি মন্তব্য
  1. Md Shahajahan বলেছেন

    ওদের খারাপ গুলো আমরা অনুসরণ করি
    ভালো গুলো অনুসরণ অনুকরণ করিনা!!