টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

1
ব্রেকিং নিউজ
  • *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

                    *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

.

কক্সবাজারের টেকনাফ উপজেলার পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল মালেক (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন । নিহত আব্দুল মালেক টেকনাফের পুরাতন পল্লান পাড়ার মৃত মকবুল আহাম্মদের ছেলে।

বুধবার (১০ জুলাই) দিনগত রাত ১২টার দিকে লেঙ্গুরবিলের সাকিনের মালির মাঠছড়া পাহাড়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি বন্দুক, পাঁচ হাজার ইয়াবা, ১৩ রাউন্ড কার্তুজ ও ২১ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার অফিসার ইনচার্জ  প্রদীপ কুমার দাশ জানান,  বুধবার রাত সাড়ে ৯টার দিকে মাদকবিক্রেতা আব্দুল মালেককে টেকনাফের পৌর বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে ইয়াবার একটি বড় চালান টেকনাফ সদরের উত্তর লেঙ্গুরবিল সাকিনের মালির মাঠ ছড়া পাহাড়ের পাদদেশে মজুত রয়েছে বলে জানায় সে।

তার স্বীকারোক্তির ভিত্তিতেই একদল পুলিশ এদিন রাত ১২টার দিকে ওই স্থানে পৌঁছায়। সে সময় পুলিশের উপস্থিতি টের পাওয়া মাত্রই মালেকের সহযোগী অস্ত্রধারী মাদকবিক্রেতারা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়তে থাকে। এতে জীবন রক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময়ই আব্দুল মালেক গুলিবিদ্ধ হয়। পরে গোলাগুলির শব্দে স্থানীয় লোকজন এগিয়ে এলে পুলিশ গুলি করা বন্ধ করে দেয়।

প্রথম মন্তব্য