বিটিভি (চট্টগ্রাম) ক্যাফেটোরিয়াতে মজাদার ভর্তা-ভাজি ২০ টাকা!

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

জালালউদ্দিন সাগর:

জিভে জল আনে এমন সব খাবার পাবেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের ক্যাফেটোরিয়াতে এবং তা খুব অল্পদামে। আপনাকে এসব মুখরোচক খাবারের স্বাধ গ্রহন করতে হবে সেল্ফ সার্ভিসের মাধ্যমে। কাফেটোরিয়াতে ২০ পদের বিভিন্ন শুটকীর ভর্তা,ভাজিসহ পাওয়া যাবে কোয়েল, কবুতর, গরু ও মুরগীর মাংস।

নগরীর জাকির হোসেন রোড,খুলশি (ইউএসটিসি হাসপাতালের আগে) বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের নিজস্ব ক্যাফেটোরিয়া একসময় শুধু শিল্পী ও কলাকৌশলিদের জন্য বরাদ্দ থাকলেও এখন উম্মুক্ত করে দেয়া হয়েছে সবার জন্য।

.

ক্যাফেটোরিয়ার ম্যানেজার মো.আলমগীর জানান, সাধারণত হোটেলগুলোতে পোলাও-বিরানীর মতো ভারী খাবার বিক্রি হয় বেশি। ক্রেতাদের রুচির কথা চিন্তা করে স্বাদের ভিন্নতা আনতে শুটকির ভার্তাকে প্রাধান্য দিয়ে আমরা খাবারের মেনু সাজিয়েছি।

এছাড়া বেগুন ভাজি, বেগুন ভর্তা, শাকভাজি, মাছ ভর্তা, শরীষা ভর্তা, ডিম ভর্তা, আলু ভর্তা, পটলভাজি, রসুন ভর্তা, পেপে ভর্তা, টমেটো ভর্তা,রসুন চাটনিসহ নানান ধরনের ভাজি ও ভর্তার সমাহার রয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, আমাদের ক্যাফেটোরিয়াতে প্রতিটি ভর্তা ও ভাজির মুল্য ২০ টাকা এবং কোয়েলের মাংস ৮০টাকা, কবুতরের মাংস ১৮০টাকা, গরু মাংস ৮০টাকা ও মুরগীর ৫০টাকা ও হাঁসের মাংস ৫০টাকা।

কোন মন্তব্য নেই