অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বেগম জিয়াকে মুক্তি ও গণতন্ত্র ফিরিয়ে আনতে আরেকটি মুক্তিযুদ্ধ প্রয়োজন- আফরোজা আব্বাস

3
.

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আগে হয়েছে ধর্ষন, এখন হচ্ছে গণধর্ষণ, সারাদেশে শিশু থেকে শুরু করে বৃদ্ধা পযর্ন্ত ধষর্ণ করা হচ্ছে। ধানের শীষে ভোট দেয়ার অপরাধে ৭সন্তানের জননীকে ধষর্ণ করা হয়েছে।  এই বিভিষিকা থেকে পরিত্রাণ পেতে মুক্তি পেতে আমরা আরেকটি মুক্তিযুদ্ধ দেখতে চাই।

তিনি আজ চট্টগ্রামের কাজীর দেউড়িস্থ নুর আহমদ সড়কে বিএনপি আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আফরোজা আব্বাস আরো বলেন- বিগত জাতীয় নির্বাচনে আমাদের ৩০০আসনেন প্রর্থীদের উপর হামলা হয়েছে,আমরা রক্তাত্ত হয়েছি কিন্তু দমে যাইনি। হামালা হামলা, গ্রেফতার করে বিএনপিকে ধমানো যাবেনা। বেগম জিয়াকে মুক্তি ও গণতন্ত্র ফিরিয়ে আনতে আরেকটি মুক্তিযুদ্ধ প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।

৩ মন্তব্য
  1. Muhammad Kausar KausarTapon বলেছেন

    হ হেই মুক্তি যুদ্ধেতো সামনা সামনি সৈনিক পাওয়া যাইতোনা তাই আপাতত সরকারের বিরুদ্ধে পেছন থেইকা নামতে হইবো!
    আপাতত কল্লা কাডার গিবদ/গুজব রটাইয়া নিজেরা নিজেগো কিছু চোরবাটপার দিয়া দুই একখান কল্লা কাটাইয়া আতঙ্ক তৈরী করনের কামডা চালাইয়া যান!!

  2. H M Humayun Kabir বলেছেন

    খবিশের দল বিম্পি

  3. Abul Quasem বলেছেন

    অযোগ্য মহিলা, রাস্তার বাহির হয়ে দেয়, তোমার স্বামী দুনীতি বাজ নিয়ে বাহির হয়। তাহার পর বুজতে পারবে, অান্দোলন কি। জয় বাংলা।