অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কুমিল্লায় ‘ছেলেধরা’ সন্দেহে নারীসহ ৩ জনকে গণপিটুনি

1
.

কুমিল্লায় ‘ছেলেধরা’ সন্দেহে এক নারীসহ ৩ জনকে গণপিটুনি দিয়ে আহত করেছে স্থানীয়রা। রবিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের ধুতিয়া দিঘীর পাড় এলাকায় এই ঘটনা ঘটে। গণপিটুনিতে আহতরা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রামের বাসিন্দা।

তাদের মধ্যে একজন নারী (৫০) এবং দুইজন পুরুষ। তাদের বয়স আনুমানিক ৬০ বছর। এ বিষয়ে আমড়াতলী ইউপি চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন জানান, সকালে ওই ৩ ব্যক্তি জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রাম থেকে আমড়াতলী স্কুলের সামনে আসেন। এ সময় পাশের একটি বাড়ির সামনে গিয়ে একটি ছোট শিশুকে ডাক দিলে ‘ছেলেধরা’ সন্দেহে ওই তিন জনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ছত্রখিল পুলিশ ফাঁড়ির এসআই তপন কুমার বাকসী জানান, ধুতিয়া দিঘীর পাড় এলাকায় ছেলেধরা সন্দেহে নারীসহ ৩ ব্যক্তিকে গণপিটুনি দিয়ে আহত করা হয়েছে। ঘটনাস্থলে থেকে তাদের উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসা হয়। পরে তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়।

১ টি মন্তব্য
  1. Matiur Rahman Farhadi বলেছেন

    যারা গণপিটুনি দিয়েছে তাদের গ্রেফতার করা হোক! তারা কেন আইন নিজের হাতে তুলে নিল? তারা সন্ত্রাসী, হিংস্র খুনী! তাদের বিচার চাই।