অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়িতে নিখোঁজ কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

1
.

জেলার ফটিকছড়ি উপজেলায় সাব্বির উদ্দীন ইকন (১৭) নামে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার পাইন্দং করবল্লাটিয়া নামক এলাকা থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়।  এর আগে বৃহস্পতিবার রাত থেকে সে নিখোঁজ ছিল।

নিহত সাব্বির উদ্দীন উপজেলার বিবিরহাট এলাকার চৌধুরী ভবনের বাসিন্দা মো. সাহাব উদ্দীনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে বিবিরহাট ২ নম্বর আলী আকবর রোডস্থ ‘হাজারী সাউন্ড’ নামক দোকানে বাড়ির নষ্ট টেলিভিশন মেরামত করতে গিয়ে আর ফিরে আসেনা সাব্বির। পরে রাতে সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজির পরও সাব্বিরের সন্ধান না মিললে তার বাবা সাহাব উদ্দীন ফটিকছড়ি থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করেন।

এরপর আজ শুক্রবার দুপুরে স্থানীয়রা ফটিকছড়ির পাইন্দং করবল্লাটিয়া নামক স্থানে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাব্বিরের লাশ উদ্ধার করে।

ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সাব্বিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। এ ঘটনার মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

১ টি মন্তব্য
  1. Sirajul Islam বলেছেন

    হায় আল্লাহ পাক তুমি দেখ ।