চবি গণিত আলামনাই এসোসিয়েশনের কমিটি গঠন প্রক্রিয়া শুরু

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গণিত বিভাগের এলামনাই এসোসিয়েশন (CUMAA) এর নির্বাহী পর্ষদে অন্তর্ভূক্তির লক্ষ্যে শিক্ষক প্রতিনিধি মনোনয়ন দেয়া হয়েছে।

আজ রবিবার (২৮ জুলাই) চবি গণিত বিভাগের চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত একাডেমিক কমিটির সভায় নিম্নোক্ত শিক্ষকগণের মনোনয়ন নিশ্চিত করা হয়।

সভাপতি- বিভাগের চেয়ারম্যান (পদাধিকার বলে), সাধারণ সম্পাদক- ড. মোহাম্মদ জালাল আহাম্মদ, সহযোগী অধ্যাপক, চবি কোষাধ্যক্ষ- মোহাম্মদ মকছুদ আলম, সহযোগী অধ্যাপক, চবি আন্তর্জাতিক সম্পাদক- মোহাম্মদ আমজাদ হোসেন, সহযোগী অধ্যাপক, চবি
দপ্তর সম্পাদক- লিপন চন্দ্র দাশ, প্রভাষক, চবি।

সভায় এ বছরের মাঝে সুবিধাজনক সময়ে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সুপারিশ করা হয় এবং স্থায়ী অফিস কক্ষ না হওয়া পর্যন্ত গণিত বিভাগের ৩০১(ক) নং কক্ষটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গণিত এলামনাই এসোসিয়েশনের অফিস কক্ষ হিসেবে ব্যবহৃত হবে, এ মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

গণিত বিভাগের চেয়ারম্যান ড. গণেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন, অধ্যাপক শফিউল আলম তরফদার, ড. মোহাম্মদ জালাল আহাম্মদ, আবদুল্লাহ মুরাদ, ড. মোহাম্মদ মোস্তফা রিজভী, এইচ এস ফারুক আলম, মোহাম্মদ মকছুদ আলম, মোহাম্মদ আমজাদ হোসেন, এ এস এম মহিউল ইসলাম, লিপন চন্দ্র দাশ, এস এম এরফানুল কবির চৌধুরী, সুমী আকতার এবং মিশা বিল্লাহ।

উল্লেখ্য যে বিগত ২২ জুলাই, ২০১৯ ইংরেজি তারিখের সভায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গণিত এলামনাই এসোসিয়েশন (CUMAA) গঠনের সুপারিশ করা হয় এবং এ লক্ষে একটি গঠনতন্ত্র এবং একটি লোগো অনুমোদন দেয়া হয়।

কোন মন্তব্য নেই