অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাকলিয়ায় ভবন মালিককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৪ চাঁদাবাজ

2
.

ভবনের মালিকের কাছে ১০ লাখ টাকা চাঁদা চেয়ে না পেয়ে ইয়াবা দিয়ে ফাাঁসানো চেষ্টাকালে নিজেরাই ফেঁসে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ৪ চাঁদাবাজ যুবক। নগরীর বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকায় আজ বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে।

গ্রেফতারকৃতরা হল-মোঃ বাপ্পী (১৯), মোঃ নিশান (১৮), সিদ্দিকুর রহমান (২০) ও ইয়াসিন বিন ফয়সাল (১৮)।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কল্পলোক আবাসিক বি-ব্লক বাড়ী নং- বি-১১৫ বিল্ডিং এর মালিক মোঃ নজরুল ইসলাম (৪৮) কল্পলোক আবাসিকে বাড়ী নির্মাণ করার সময় উল্লেখিত ৪ যুবক বিভিন্ন সময়ে বিল্ডিং মালিক এর বাসায় গিয়ে তার নিকট ১০ টাকা চাঁদা দাবী করে। অন্যথায় বিল্ডিং মালিককে কল্পলোক আবাসিকে বিল্ডিং করে বসবাস করতে দিবে না বলে হুমকি দিয়ে আসছিল।

এরমধ্যে আসামী মোঃ বাপ্পী গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে বাকলিয়া থানায় ফোন করে জানায় যে কল্পলোক আবাসিক বি-ব্লক বাড়ী নং- বি-১১৫, ৩য় তলায় নজরুল ইসলাম এর বাসার ভিতর ইয়াবা ট্যাবলেট আছে।

এ তথ্যের ভিক্তিতে পুলিশের একটি টিম রাতে সে বাসায় গিয়ে তল্লাশী চালিয়ে কোন ধরণের ইয়াবা না পেয়ে চলে আসার সময় যুবক বাপ্পী ও সহযোগী সিদ্দিকুর রহমান বাসার ভিতরে প্রবেশের চেষ্টা করলে পুলিশের সন্দেহ হয়। তারা দুই যুবককে তল্লাশী করলে বাপ্পীর হাতের মুঠোয় কাগজে মোড়ানো ৪পিস লাল ইয়াবা জব্দ করে। এবং তাদের আটক করে।

পুলিশ জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে সে জানায়, বিল্ডিংয়ের মালিক নজরুল ইসলাম এর ন বিভিন্ন সময় চাঁদা চেয়ে না পেয়ে তাকে ফাঁসানোর জন্য চাঁদা আদায়ের উদ্দেশ্যে উক্ত ইয়াবা ট্যাবলেট সিদ্দিকুর রহমান (২০) তাকে দিয়েছে।

পুলিশ পরবর্তীতে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি ও তাহাদের দেখানো মতে অভিযান চালিয়ে মোঃ নিশান (১৮) ও ইয়াসিন বিন ফয়সাল (১৮)কে গ্রেফতার করে।

তাদের আজ বৃহস্পতিবার আদালতে হাজির করলে প্রধান আসামী মোঃ বাপ্পী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে ওসি নেজাম উদ্দিন জানান।

২ মন্তব্য
  1. Shiful Mannan Sanim বলেছেন

    দেশকে বাঁচান

  2. Anjan Biswas বলেছেন

    গাঁজা কে বৈধতা দিয়ে ইয়াবাকে চির নির্মুল করুন,