কবিরহাট পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতাফখরুল ইসলামের ইন্তেকাল

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       


নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর কবিরহাট পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি ফখরুল ইসলাম দুলাল (৫৭) ইন্তেকাল করেছেন। রোববার (৪ আগস্ট) বিকেল ৪ টার দিকে ঢাকায় হৃদ রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

পারিবারি সূত্রে জানা যায়, রাজধানীর নয়া পল্টনের একটি হোটেলে ভাত খাওয়া সময় বুকে ব্যাথা অনুভব করলে সাথে সাথে তাকে নয়া পল্টন ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন । মরহুমের মরদেহ আগামীকাল তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার আকস্মিক মৃত্যুর সংবাদে কবিরহাট উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

এ দিকে এই জনপ্রতিনিধির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন,বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট পৌরসভার সাবেক মেয়র আলা বক্স টিটু।

কোন মন্তব্য নেই