অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আবুল হাশেম বক্কর এর ঈদ শুভেচ্ছা

0
.

চট্টগ্রামবাসীকে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। তিনি বলেন, পবিত্র ঈদ উল আযহা হচ্ছে ত্যাগের একটি অনান্য উদাহারণ। সৎ কাজ করতে গিয়ে যত অত্যাচার নির্যাতন আসুক না কেন তা দীপ্ত মনোবল নিয়ে মোকাবেলা করে এগিয়ে যেতে হবে।

বাংলাদেশের জনগণ আজ মহাক্লান্তিকাল অতিক্রম করছে। বর্তমান আওয়ামী সরকারের শত জুলুম নির্যাতনের পরেও মানুষ যে এখনো সৎ সাহস নিয়ে এসবের বিরুদ্ধে প্রতিবাদ করছে তা দৃষ্ঠান্ত হয়ে থাকবে ইতিহাসের পাতায়। কারণ দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে এদেশের জনপ্রিয় নেত্রী বিএনপির চেয়ারপ্যার্সন বেগম খালেদা জিয়া জালিমের কারাগার থেকে মুক্ত করার জন্য। এদেশের গণতন্ত্রকামী মানুষের মাঝে ঈদের আনন্দ আসে না। কারণ গণতন্ত্রে প্রতীক খালেদা জিয়া কারাগারে, অন্ধকারে একা এই বয়সে দিন যাপন করছে। তারপরও জীবন জীবনের মতো চলছে, চলবে। আমাদের এই সরকারের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

এক বার্তায় আবুল হাসেম বক্করের একান্ত সচিব শহীদ ইকবাল জানান, আবুল হাশেম বক্কর জমিয়াতুল ফালাহ মসজিদে ঈদুল আযহার নামাজ আদায় করবেন। ঈদুল আযহার নামাজ শেষে উনার এনায়েত বাজার বাটালী রোড়স্থ বাসভবনে কোরবানী করবেন। ঈদের পরের দিন সকাল থেকে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।