অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফয়’স লেকের হোটেলে অগ্নিদগ্ধ সেই বাবুর্চি মারা গেছেন

2
.

চট্টগ্রাম মহানগরীর ফয়’স লেক বিনোদন কেন্দ্রের একটি রেস্টুরেন্টে কাজ করার সময় গ্যাস সিলিন্ডার থেকে সৃষ্ট আগুনে অগ্নিদগ্ধ হয়ে আহত বাবুর্চি মো. মানিক মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারি কমিশনার পরিত্রাণ তালুকদার।

অগ্নিদগ্ধ হয়ে নিহত মানিক মিয়া (২৯) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল খালেকের ছেলে। নগরীর ফয়’স লেকে চিড়িয়াখানার পেছনে তার বাসা।

পুলিশ জানায়, মানিক ফয়’স লেক কনকর্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের ক্যাফে নামে একটি রেস্টুরেন্টে বাবুর্চির কাজ করত। বুধবার সকাল ১০টার দিকে রেস্টুরেন্টের কিচেনে ঢোকার পর ম্যাচের কাঠি জ্বালাতেই আগে থেকে জমে থাকা গ্যাসে হঠাৎ আগুন ধরে যায়।  এতে মানিকের শরীর ঝলসে যায়।  এ সময় যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি। উৎসুক জনতা তাকে দেখতে ভিড় করলেও হাসপাতালে নিয়ে যেতে এগিয়ে আসেননি কেউ।

ঘটনার সময় স্থানীয় ফয়স লেক পুলিশ ফাঁড়ির পুলিশ কনস্টেবল মো. শামসুল আলম রিক্সা যোগে বাজারে যাওয়ার সময় মানুষের ভীড় দেখে তিনি ঘটনাস্থলে গিয়ে অগ্নিদ্বগ্ধ মানিক মিয়াকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  চিকিৎসকরা জানান, আগুনে মো. মানিক মিয়ার শরীরের ৭০ ভাগ দগ্ধ হয়েছে। তাই তাদের পরামর্শে মানিক মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় উন্নত চিকিৎসার জন্য। কিন্তু একদিন পরই বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মারা যান।

২ মন্তব্য
  1. Anjan Biswas বলেছেন

    যদি সবাই তামাসা না’দেখে আগে চিকিৎসার ব্যবস্হা করত তাহলে হয়ত বেঁচেও যেতে পারত,

  2. Ishqe Subhanallah বলেছেন

    Amin