অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ওয়েস্ট ইন্ডিজকে ৯ উইকেটে হারালো পাকিস্তান

0
screenshot_1
টি টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে ৯ উইকেটে হারিয়েছে পাকিস্তান।

ইমাদ ওয়াসিমের ক্যারিয়ার সেরা বোলিংয়ে আবুধাবিতে সিরিজের প্রথম টি টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে ৯ উইকেটে হারিয়েছে পাকিস্তান। টস হেরে আগে ব্যাট করতে নেমে সব কটি উইকেট হারিয়ে ১১৫ রান করে ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ৩৪ বল হাতে রেখে ১ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় পাকিস্তান। পাঁচ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন ইমাদ ওয়াসিম।

ব্যাট করতে নেমে শুরুতেই পাক বোলারদের তোপে পড়ে ক্যারিবিয়রা। মাত্র ২২ রানেই চার্লস, লুইস ও ফ্লেচারসহ টপ অর্ডারে পাঁচ ব্যাটসম্যানকে হারায় ওয়েস্ট ইন্ডিজ।

মিডল অর্ডারে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি কাইরন পোলার্ড ও অধিনায়ক ব্র্যাথওয়েটও। তবে এক প্রান্ত আগলে ছিলেন ডোয়াই ব্র্যাভো। তার ব্যাট থেকে আসে ৫৫ রান। কিন্তু তাকে কেউ সঙ্গ দিতে না পরলে ১১৫ রানেই থামে ক্যারিবিয়দের ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানেরও। দলীয় ২৮ রানে ওপেনার সারজিল খানের উইকেট হারায় সরফরাজ আহমেদের দল। কিন্তু খালিদ লতিফ ও বাবর আজমের ব্যাটে দ্বিতীয় উইকেটে ঘুরে দাড়ায় পাকিস্তান।

এই দৈতের ব্যাটিং দৃঢ়তায় শেষ পর্যন্ত আর কোন উইকেট না হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় তারা। লতিফ ৩৪ এবং বাবর আজম ৫৫ রানে অপরাজিত থাকেন।