অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সোমবার চট্টগ্রাম বিজ্ঞান কলেজের নবীন বরণ

0
.

নবীনদের বরণ করে নিতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে চট্টগ্রাম বিজ্ঞান কলেজ। আগামী ২ সেপ্টম্বর (সোমবার) বর্ণাঢ্য অনুষ্টানের মধ্য নিয়ে নবীরদের বরণ করে নিবে কলেজটি। এইলক্ষ্যে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ওইদিন নগরীর হাফিজ পার্কে এই নবীন বরণ অনুষ্টিত হবে।

কলেজটির অধ্যক্ষ ড. জাহেদ খানের সভাপতিত্বে সারাদিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হবে। এতে প্রধান অতিথি থাকবেন প্রধান অতিথি ডা. মমতাজ বেগম চৌধুরী।

অনুষ্ঠানের সকাল ১০টা থেকে ১১টা নবীন শিক্ষার্থীদের অভিব্যক্তি প্রকাশ, ১১টা থেকে ১২টা শিক্ষকদের অনুপ্রেরণা মূলক বক্তব্য পরিবেশিত হবে। ১২টা থেকে ১টা পর্যন্ত উচ্চতর শিক্ষা নিয়ে ডা. মমতাজ বেগম চৌধুরী দিক নির্দেশনামূলক বক্তব্যের মাধ্যমে ১ম পর্বের সমাপ্তি হওয়ার কথা রয়েছে।

দুপুরে খাবার শেষে ( অনুষ্টানে কলেজের পক্ষ থেকে খাবারের ব্যবস্থা থাকবে) ২টা থেকে ৪টা পর্যন্ত পরিবেশিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। কলেজ শিক্ষার্থীদের পরিবেশনায় নাচ,দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি, কৌতুক, একক অভিনয় ইত্যাদি পরিবেশিত হবে। সভাপতির বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হবে।