দক্ষিণ আফ্রিকায় কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের হাতে সীতাকুণ্ডের যুবক খুন

0
নিহত আরশাদ উল্লাহ।

দক্ষিণ আফ্রিকায় কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের হাতে আরো এক বাংলাদেশী যুবক খুন হয়েছে।  নিহত যুবকের নাম আরশাদ উল্লাহ (২৪)। তিনি চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা।

গতকাল বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে নর্থ ওয়েষ্ট প্রভিন্সের কুরোমানে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে খুন হন প্রবাসী এই যুবক।

আমাদের দক্ষিণ আফ্রিকার প্রতিনিধি শওকত বিন আশরাফ জানান, দক্ষিণ অফ্রিকায় চলমান সহিংসতা ও লুটপাট শেষ না হতেই নর্থ ওয়েষ্ট প্রভিন্সের কুরোমানে এই খুনের ঘটনায় সেখানকার বাঙ্গালী ব্যবসায়ীদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে।

.

লিয়াকত আলী বাবুল নামে একজন প্রবাসী জানান, সকাল ৯টার দিকে দোকানের সামনে বন্ধ করে পিছনের রুমে গোসল করতে ঢুকে।  এসময় পিছনের দিক দিয়ে কয়েকজন কৃষ্ণাঙ্গ দুস্কৃতকারী দোকানে ঢুকে তাকে চাপাতি দিয়ে মাথায় কোপ মারে এবং শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে ঘটনাস্থলে হত্যা করে।

নিহত আরশাদ উল্লাহ বাঁশবাড়িয়া ইউনিয়নের নুনাবিল গ্রামের শরীক আহমদের ছেলে।

তার প্রতিবেশী একরাম উল্লাহ নয়ন পাঠক ডট নিউজকে বলেন, বিকালের দিকে দক্ষিণ আফ্রিকা থেকে আরশাদ উল্লাহর ভাগিনা সাজ্জাদ আরেফিন রুমেন বাড়ীতে ফোন করে মৃত্যুর সংবাদ জানায়।

নিহত আরশাদরা ৪ ভাই ৩ বোন। ১২ বছর আগে তিনি সাউথ অফ্রিকায় যায়।  দীর্ঘ ৯ বছর পর ২০১৬ সালে দেশে ফিরে আরশাদ বিয়ে করে। পরে আবার প্রবাসে চলে যায়।  সেখানে তার  নিজের দুটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। দেশে তার স্ত্রী ও আড়াই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

তার মৃত্যুর খবরে স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

*দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে কুমিল্লার যুবক নিহত

 

কোন মন্তব্য নেই