অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে ইয়াবাসহ সৈনিক লীগের সা. সম্পাদক ও ছাত্রলীগ সভাপতির ভাই গ্রেফতার

2
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের বোয়ালখালীতে ক্রেতা সেজে দুই ইয়াবা বিক্রেতাকে ধরেছে থানা পুলিশ।এ সময় তাদের কাছ থেকে পাওয়া গেছে ৪শত ইয়াবা ট্যাবলেট।

গতকাল বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় পূর্ব কালুরঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত বোয়ালখালী পৌরসভার কধুরখীল ১নং ওয়ার্ডের এলাকার হাজী আবদুল মান্নানের ছেলে শাহজাহান (২৮) ও একই এলাকার মো. ইদ্রিসের ছেলে মো. রফিকের (২৭)।

মো. রফিক (২৭) উপজেলা মুজিব সৈনিক লীগের সাধারণ সম্পাদক ও শাহজাহান উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোনাফের ছোট ভাই বলে জানা গেছে ।

এ ব্যাপারে বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ক্রেতা সেজে ফাঁদ পাতা হয়। এতে দুই ইয়াবা ব্যবসায়ী নগর থেকে সিএনজি চালিত অটো-রিকশা নিয়ে ইয়াবা বিক্রি করতে পূর্ব কালুরঘাট এলাকায় আসে। এসময় পুলিশ  বেশে ক্রেতাকে ইয়াবার চালান তুলে দিতে গেলে তাদের আটক করা হয়। এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

২ মন্তব্য
  1. Hanif khan বলেছেন

    এখন কোনো নিউজ আসতে না আসতে বিএনপি সেটাতে ছাত্রলীগ এর নাম বসিয়ে মিথ্যাচার করা শুরু করে দিবে । বিএনপির এইসব দেশের জনগনের কাছে নতুন না । যে বিষয়টি নিয়ে এখন এইসব ধরনের ভুয়া নিউজ বানানো হয়েছে আসল ঘটনা এখনো পুলিশ তদন্ত করছে কিন্তু আসামি যে ছাত্রলীগ নেতার ভাই এই টা সর্ম্পূন রুপে মিথ্যাচার । বিএনপির এইসব বানোয়াট নিউজ হলো একটা মিথ্যাচার যেটা করে তারা ছাত্রলীগ এর নাম খারাপ করতে চায় ।

  2. Taniya chowdhury বলেছেন

    এই ঘটনায় কোথাও ছাত্রলীগ এর নাম পাওয়া যায় নি ।বিএনপির এইসব ফালতু পোর্টালে তারা এখন নিজেদের মত নিউজ বানিয়ে দেশের জনগনের সামনে ছাত্রলীগ নামে মিথ্যাচার করছে । আসলে এইসব ইয়াবা ব্যবসায়ীদের সাথে তাদের লিংক আছে সেটা সবাই ভালো করেই জানে ।