অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লোহাগাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১০, একঘন্টা সড়ক বন্ধ

0
.

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার দুই বাসের মূখোমূখি সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে।  শুক্রবার রাত পৌনে ৮টায় উপজেলার চুনতি নলবুনিয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঘটনা ঘটে।

এ সময় মহাসড়কে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

আহতরা হলেন এস আলম পরিবহনের চালক চকরিয়ার মঞ্জুর আলম (৪০) ও আল সফর পরিবহণের বাসের চালক কাজল (৪৫), আনোয়ারা চাতরী চৌমুহনী এলাকার পারভেজ (২১), আরফাত (১৯), মাসুদ (২৩), নুরুজ্জামান (২২), তারেক (২১), জহির উদ্দিন (২৫), পেকুয়ার মোঃ রেজাউল করিম (২৪), চকরিয়ার মোঃ মিজান (৪০), মোঃ রিদওয়ান (৪৫), কোরবান আলী (৪৮), জাহাঙ্গীর আলম (৩৫), রামুর মোঃ হাবিব (৪৩) ও টেকনাফের মোঃ সমশু (৪৫)।

জানাগেছে, চট্টগ্রাম অভিমুখি এস আলম পরিবহনের একটি বাস (চট্টমেেট্রো-ব ১১-০২৪৭) কক্সবাজারমুখি আল সফর নামের একটি বাসের (চট্টমেট্রো ব-০৫-০১৯৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় পাশের যান চলাচল বন্ধ হয়ে যায়।

ঘটনার খবর পেয়ে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আলমগীর ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, দুর্ঘটনা কবলিত বাস দুটি আটক করা হয়েছে।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস কর্মীরা, পুলিশ ও স্থানীয়রা মিলে আহতদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে দুই বাস চালকের অবস্থা গুরুতর। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে ।