চট্টগ্রামে ভুয়া চিকিৎসক আটক

2
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানা এলাকায় অভিযান চালিয়ে ওয়াসিম ওসমান (৩৪) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে ভ্রাম্যমান আদালত।

এসময় তার কাছ থেকে ৩টি প্যাড উদ্ধার করা হয়েছে। যেখানে পৃথক পৃথক ভাবে মেডিসিন বিশেষজ্ঞ, ডিপ্লোমা এবং এল এম এফ বিশেষজ্ঞ হিসেবে উল্লেখ আছে।

সকালে বিভিন্ন রোগীদের অভিযোগের ভিত্তিতে হালিশহরের শাপলা আবাসিক এলাকায় সন্দ্বীপ জনতা ফার্মাসিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম। তিনি জানিয়েছেন, ওয়াসিম ওসমান নিজেকে বিভিন্ন ডিগ্রীধারী বিশেষজ্ঞ চিকিৎসক দাবী করে প্রায় দেড় বছর ধরে ৩শ টাকা ভিজিট নিয়ে এই ফার্মাসিতে চেম্বার করে আসছেন। তিনি একেক সময় ভিন্ন ভিন্ন ডিগ্রী ও ভিন্ন নাম ব্যবহার করে প্যাডে প্রেসক্রিপশন দিতেন রোগীদের।

বিষয়টি কয়েকজন রোগী বুঝতে পেরে তাদের নাম না বলা স্বর্তে আমাদেরকে অভিযোগ করেন। শনিবার অভিযানে গিয়ে অভিযোগগুলোর সত্যতা মিলে। এসময় তার কাছ থেকে মেডিসিন বিশেষজ্ঞ, ডিপ্লোমা এবং এল এম এফ বিশেষজ্ঞ উল্লেখ করা পৃথক ৩টি প্যাড উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। তার ডিগ্রী গুলো নিয়ে আমরা তদন্ত করে দেখছি। সত্যতা না পেলে তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম।

2 মন্তব্য

  1. এই সরকার জনগনের সরকার । এই সরকার সব সময় জনগনের জন্য কাজ করে যাচ্ছে । এই সরকার কোনো প্রকার অন্যায়কে ছাড় দেয় না তাই এই সরকারকে জনগণ পছন্দ করে