সীতাকুণ্ডে নিজের ছেলেদের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন ৭০ বছরের বৃদ্ধ মোঃ মিয়া

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম)প্রতিনিধিঃ

জেলার সীতাকুণ্ডে নিজের ছেলেদের হাত থেকে বাঁচতে পালিয়ে বেড়াচ্ছেন ৭০ বছর বয়স্ক মোহাম্মদ মিয়া। যেকোনো সময় ছেলেরা তাকে খুন করতে পারে বলে আশংন্কা করছেন তিনি।

সীতাকুণ্ড উপজেলার কুমিরা কাজী পাড়া গ্রামের শাম ফকিরের বাড়ির মৃত সৈয়দুর রহমানের পুত্র বৃদ্ধ মোহাম্মদ মিয়ার সম্পত্তির লোভে নিজের ছেলেদের হুমকির কারণে ১৬ দিন পর্যন্ত বাড়ী ছাড়া তিনি।

মোহাম্মদ মিয়ার অভিযোগের সূত্রে জানা যায়, মোহাম্মদ মিয়ার পুত্র আবদুল আলীম প্রকাশ মনা মিয়া (৪০), মোঃ ইসমাইল (৩৬) ও আবদুল হাসেম প্রকাশ লেদা মিয়া (৩৪) দীর্ঘদিন যাবৎ সম্পত্তির লোভে পিতাকে শারিরীক মানসিকভাবে নির্যাতন করছে তারা।

এ ব্যাপারে ২০১৬ সালের ১৮ মে চট্টগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মোহাম্মদ মিয়া বাদী হয়ে তিন ছেলের বিরুদ্ধে ফৌজদারী অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। একমাস ৭ দিন কারাভোগের পর তিন ভাই জামিনে এসে আবারো পিতাকে শারীরিক মারধরসহ মানসিক নির্যাতন করছে। এছাড়া গত ১১ জুন ২০১৯ তারিখে তিনি আবারো চট্টগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর আদালতে আরেকটি অভিযোগ দায়ের করেন। কিন্তু কেউ আটক হয়নি।

মোহাম্মদ জানান, আমার তিন ছেলে আমার সমস্ত জায়গা সম্পত্তি তাদের নামে লিখে দেওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ আমার উপর নির্যাতন করছে। বেশ কয়েকবার শারীরিকভাবে মারধর করেছে। ২০১৬ সালের ১৬ এপ্রিল তারা আমাকে মারাত্বক মারধর করে। আমার মাথায় ব্যাপক আঘাত করলে স্থানীয় বিএসবি হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলাম। আমার সমস্ত জায়গা সম্পত্তি তাদের নামে লিখে দিতে এরা প্রতিনিয়ত আমার উপর মানসিক চাপ সৃষ্টি করছে। এবং বিভিন্ন রকমের হুমকি-ধমকি দিচ্ছে। গত ১৬ দিন থেকে আমি তাদের হুমকিতে ঘর ছাড়া। আমার ধারনা তারা আমাকে হত্যা করবে অসহায় বৃদ্ধ মোহাম্মদ মিয়া ছেলেদের হাত থেকে বাঁচার আকুতি জানিয়েছে প্রশাসনের কাছে।

কোন মন্তব্য নেই