অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দেশ ছেড়ে পালানোর সময় লোকমানের সহযোগী আ’লীগ নেতা সেলিম প্রধান আটক

3
.

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থাই এয়ারলাইন্সের একটি বিমান থেকে ক্যাসিনো লোকমানের সহযোগী এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাকে ক্যাসিনো ব্যবসায় জড়িত সন্দেহে আটক করা হয়।

সোমবার দুপুর আড়াইটার দিকে বিমানটির উড্ডয়নের প্রস্তুতির সময় বিজনেস ক্লাস থেকে তাকে আটক করা হয়। আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানায়, আটক আওয়ামী লীগ নেতা সেলিম প্রধানের বাড়ি নারায়ণগঞ্জে। সে বিসিবি পরিচালক লোকামান হোসেন ভূঁইয়ার সহযোগী। ওই নেতা ক্যাসিনো ব্যবসার সঙ্গেও জড়িত।

এদিকে এদিন মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মাদক আইনে করা মামলায় তার বিরুদ্ধে এ রিমান্ড মঞ্জুর করা হয়।

সোমবার দুদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে হাজির করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে ফের পাঁচদিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

লোকমান হোসেন ভূঁইয়ার আইনজীবী এ সময় জামিন আবেদন করেন। পরে আদালত উভয়পক্ষের শুনানি শেষে তার বিরুদ্ধে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

৩ মন্তব্য
  1. Md Mim Hossain বলেছেন

    Ak muslim ar Bepoder somoi R ak muslim pase dariacen take puruskar dao

  2. Ripon Khan বলেছেন

    এই নিউজে দেখছি তাকে আওয়ামী লীগের নেতা বানিয়ে দেওয়া হচ্ছে কিন্তু আমরা যতটুকু খবর নিয়েছি তাতে জানতে পেরেছি এই ছেলে একটা সময় বিএনপির শাসনামলে বিভিন্ন বিএনপি নেতাদের হয়ে কাজ করতেন কিন্তু কালের বিবর্তনে মানে যখন ক্ষমতার পরিবর্তন হয়েছে তখন এই লোক বাংলাদেশ আওয়ামী লীগের নেতা বনে গিয়েছেন। এখন তাকে আর বিএনপি’র সাবেক নেতা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হবে না কারণ যারা এই নিউজটি করেছে তারা তো জামায়াতের দালালি করতে পছন্দ করে এবং তার জন্য তারা আওয়ামীলীগ বিরোধী সমালোচক হিসেবে নিজেদেরকে উপস্থাপন করবে।

  3. Rahul Sen বলেছেন

    লোকমানের সহযোগী সেলিমকে এখন আওয়ামীলীগ নেতা বানিয়ে দেওয়া হয়েছে অথচ আমরা সকলেই ভালো করেই জানি এই লোকমান এবং সেলিম দুজন ব্যক্তি এখন নব্য আওয়ামী লীগের বনে গেলেও প্রকৃতপক্ষে তারা বিএনপির শাসনামলে বিএনপি নেতাদের সহযোগিতা এবং বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিল।এখন তারা আওয়ামী লীগ করে বলে তাদের বিরুদ্ধে কথা বলছেন কিন্তু পাশাপাশি তারা যে একসময় বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিল সেটি কেন তুলে ধরছেন না ?