অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আগামীকাল চট্টগ্রাম রেলভবন ঘেরাও করবে সিপিবি 

0
.

চট্টগ্রামে শত বছরের জরাজীর্ণ কালুরঘাট রেল কাম সড়ক সেতু নির্মানের দাবীতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী চট্টগ্রামের রেল ভবন ঘেরাও কর্মসূচী পালন করা হবে।

আগামীকাল ২০ অক্টোবর রবিবার এ কর্মসূচী পালন ঘেরাও শেষে রেলওয়ের পূর্বাঞ্চলের জেনারেল ম্যানেজারের কাছে স্বারকলিপি প্রদান করবে সিপিবি।

এদিকে রেল ভবন ঘেরাও কর্মসূচি সফল করতে গতকাল ১৮ অক্টোবর শুক্রবার বিকালে জেলার বোয়ালখালী উপজেলা সদরের বুড়িপুকুর পাড়, উপজেলা হাসপাতাল চত্বর কালুরঘাট সহ একাধিক স্থানে পথসভা ও লিপলেট বিতরন করে পার্টির উপজেলা নেতৃবৃন্দ।

পথসভায় বক্তব্য দেন পার্টির বোয়ালখালী উপজেলা কমিটির সভাপতি  অধ্যাপক কানাই দাশ, সাধারণ সম্পাদক  জামাল আবদুল নাসের,সহ সভাপতি  নজরুল ইসলাম আজাদ, শ্রমিক নেতা মোহাম্মদ আলী, যুবনেতা সেহাব উদ্দিন, আনুপম বড়–য়া পারু, মো. শাহজাহান, শ্যামল চৌধুরী

একই দাবীতে গত ১৪ সেপ্টেম্বর বিকালে কালুরঘাট সেতুতে পদযাত্রা ও সমাবেশ করে সিপিবি।  সমাবেশ থেকে ২০ অক্টোবর রেল ভবন ঘেরাও কর্মসূচী ঘোষনা করা হয়।  চট্টগ্রাসীর প্রাণের দাবী কালুরঘাটে রেল কাম সড়ক সেতুর দাবীতে ৯৫ সাল থেকে আন্দোলন সংগ্রাম পরিচালনা করছে সিপিবি। – প্রেস বিজ্ঞপ্তি