অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চবির সাতক্ষীরা ছাত্রকল্যান সমিতির নেতৃত্বে সায়াদাত-মেহেদী

0
.

চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাজমুস সায়াদাত এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান খান মনোনীত হয়েছে। আজ রবিবার (২০ অঅক্টোবর) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (চাকসু) ভবনে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষনা করা হয়।

সভাপতির পদে মনোনীত হওয়া নাজমুস সায়াদাত বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হওয়া মেহেদী হাসান খান সমাজতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী।

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাজমুস সায়াদাত বলেন, সাতক্ষীরা জেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের এ সংগঠনটি সবসময় তাদের পাশে থেকেছে। আমি বিশ্বাস করি আগামীতেও সে ধারা অব্যহত থাকবে। আমি নই আমরা হয়েই সংগঠনটি এগিয়ে যাবে আমাদের প্রাণের সংগঠনটি। আজ দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে, দুই-এক দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।

এসময় সভায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির শিক্ষক উপদেষ্টা ও দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. কোরবান আলী এবং মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিপ্লব কুমার দে, ছাত্র উপদেষ্টা আজহারুল ইসলাম শাওন। এছাড়াও সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।