অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ভারতীয় নারীসহ গ্রেফতারকৃত ৫ নারী দুই দিনের রিমান্ডে

0
.

চট্টগ্রাম মহানগরীতে মাদক চোরাচালান মামলায় ভারতীয় এক নারীসহ গ্রেফতার হওয়া ৫ নারীকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট মোহাম্মদ খাইরুল আমীন এর আদালতে আজ মঙ্গলবার (২২ অক্টোবর) রিমান্ড শুনানী কালে আদালত ৫ নারীকে দুই দিনের পুলিশী রিমান্ড মঞ্জুর করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী পাঠক ডট নিউজকে রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ২০ ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হওয়া এক ইন্ডিয়ান নারীসহ ৫ নারীকে গতকাল সোমবার আদালতে হাজির করে ৫ দিনের রিমাণ্ডের আবেদন করে পুলিশ।  আজ শুনানীকালে দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত।

রিমান্ডে নেয়া ৫ নারী হল ভারতের উত্তরাখণ্ডের নানকমাথা এলাকার কোমল কর (২৮), ঢাকার মোহাম্মদপুর এলাকার রোজিনা বেগম (৫২) ও তার মেয়ে নাইমা বেগম (২৮) এবং মুন্সীগঞ্জের বিক্রমপুর এলাকার শাহনাজ বেগম (৫০) ও তার মেয়ে সুমাইয়া ইসলাম (২১)।

উল্লেখ্য-গত রবিবার (২০ অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি টিম নগরীর খুলশী থানার নাসিরাবাদ এলাকার মহিলা কলেজ মোড়ে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

এসময় এক ভারতীয় নাগরিক এক নারীসহ ৫জন নারীকে আটক করা হয়।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সিএমপির খুলশী থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেন।

খুলশীতে ইয়াবা উদ্ধার: ভারতীয় নাগরিকসহ ৫ নারী আটক