অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রেমিককের সহযোগিতায় মাকে খুন করেছে মেয়ে, লাশের সাথে ৩ দিন বসবাস

0
.

ভারতের হায়দরাবাদে প্রেমিককে সাথে নিয়ে মাকে খুনের অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। তারা লাশ বাড়িতে রেখে তিন দিন অবস্থানও করেছেন বলে এনডিটিভির খবরে বলা হয়েছে।

পুলিশ ইনস্পেক্টর সতীশ জানান, রজিতা নামক এক নারীর নিখোঁজ হওয়ার এক সপ্তাহ বাদে গত ২৫ অক্টোবর একটি পচাগলা মৃতদেহ পাওয়া যায় রামান্নাপেট রেলওয়ে ট্র্যাকে। ফরেনসিক রিপোর্ট ও ময়নাতদন্তের পরে পুলিশ নিশ্চিত হয় ওই দেহটি নিখোঁজ রজিতারই।

এঘটনায় ওই নারীর মেয়ে স্থানীয় কলেজের স্নাতক স্তরের দ্বিতীয় বর্ষের ছাত্রী কীর্তি রেড্ডি ও তার প্রেমিক শশীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ বলছে, তরুণীর বাবা পেশায় চালক। তিনি বাইরে গিয়েছিলেন। নিখোঁজ স্ত্রীর সন্ধানে তিনি বাড়ি আসেন। সেই সময় বিশাখাপত্তনমে থাকা তার মেয়ের বয়ানে অসঙ্গতি মে‌লায় তিনি তাকে নিয়েই থানায় অভিযোগ জানাতে যান। তদন্ত শুরু হওয়ার পর দেখা যায়, কীর্তি রেড্ডির হায়দরাবাদে না থাকার দাবি সত্যি নয়।

পুলিশের ধারণা তাদের সম্পর্ক নিয়ে হুঁশিয়ারি দেয়া হয় বলে কীর্তি রেড্ডি তার মাকে খুন করেন প্রেমিক শশীর সাহায্য নিয়ে। খুন করার পর তিন দিন মায়ের মৃতদেহ বাড়িতেই রেখে দেন তিনি। পরে দুর্গন্ধ যখন আর সহ্য করা যাচ্ছিল না, তখন সেই দেহ রেললাইনে ফেলে আসা হয়।

কীর্তি রেড্ডি প্রাথমিকভাবে জানিয়েছিলেন, তার মা আত্মহত্যার চেষ্টা করেছেন। কারণ হিসেবে বাবার মদ্যপ অবস্থায় রজিতাকে মারধরের কথাও জানান তিনি। কিন্তু তার বয়ানে অসঙ্গতি থাকায় পুলিশের সন্দেহ তার দিকেই ঘনীভূত হয়। অবশেষে তিনি স্বীকার করেন, তিনিই মাকে শ্বাসরোধ করে হত্যা করেন। সেই সময় শশী রজিতার পা ধরে ছিলেন। – ইউএনবি।