সাংসদ বাদলের মরদেহ দেশে আসবে কাল

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

ভারতের বেঙ্গালুরুতে নারায়ণ হৃদরোগ রিচার্স ইনইস্টিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার মারা যাওয়া চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলের মরদেহ দেশে আসবে আগামীকাল শুক্রবার।

বিষয়টি নিশ্চিত করেছেন সাংসদের ছোট ভাই মনির উদ্দিন আহমদ খান।

সাংসদ বাদলের গ্রামের বাড়ি সারোয়াতলীর খান মহলে শুনশান নিরবতা। খান মহলের সামনে চলছে শেষ বারের মতো প্রিয়মুখ বাদলকে শ্রদ্ধার সাথে বিদায় জানানোর প্রস্তুুতি। খান মহলে অন্দরে কান্নায় ভেঙে পড়েছেন তাঁর ভাই বোন স্বজনরা। ৫ ভাই ও ৩ বোনের মাঝে বাদল তৃতীয়।

কথা হয় সাংসদের ছোট ভাই মনির উদ্দীন আহমদ খানের সাথে। তিনি বলেন, বাড়িতে আসলে ড্রয়িং রুমে সেই চেয়ারে তিনি (বাদল) আর বসবেন না। ভাইটি সেতুর জন্য পদত্যাগ করবেন বলেছিলেন। পদত্যাগের আগেই পরপাড়ে চলে গেলেন তিনি।

তিনি জানান, বাংলাদেশ-ভারত-পাকিস্তান পিপলস ত্রিদেশীয় কমিটির সেক্রেটারী জেনারেল হিসেবে এ কমিটি সভায় যোগ দিতে তিনি গত ১৮ অক্টোবর কলকাতা যান। এরপর ২৫ অক্টোবর বেঙ্গালুর নারায়ণা হৃদয়ালয়ে চেকআপ করাতে যান। সেখানে তাঁর এনজিওগ্রাম করা হয়। পরে তিনি দ্বিতীয়বারের মতো ব্রেন স্টোক করেন এবং তাঁর নিউমোনিয়া ধরা পরে। তখনই তাকে আইসিইউতে রাখা হয়েছিল।

এরই মধ্যে বাড়ির পাশের পারিবারিক কবরস্থানে শায়িত পিতা-মাতার পাশেই দাফনের প্রস্তুতি নেওয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, মরদেহ দেশে পৌঁছলেই জানাযার সময় নির্ধারণ করা হবে।

কোন মন্তব্য নেই