অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লিফটে আটকা পড়েন মন্ত্রী নাসিম, দরজা ভেঙে উদ্ধার

6
nasim_al_14288_1464340583
.

সচিবালয়ে প্রায় আধঘণ্টা লিফটে আটকে রইলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। সচিবালয়ে ২ ও ৩ নম্বর ভবনের মাঝখানের লিফটে সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তিনতলার লিফটের দরজা ভেঙে মন্ত্রীকে উদ্ধার করেন।

সচিবালয়ে তিন নম্বর ভবনের চতুর্থতলায় স্বাস্থ্যমন্ত্রীর অফিস। ২ ও ৩ নম্বর ভবনের মাঝখানের লিফটটি বসানো হয়। মন্ত্রী এ লিফট দিয়েই ওঠানামা করেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, মন্ত্রী বিকেল পৌনে চারটার দিকে তার দফতর থেকে নামার সময় লিফটে আটকা পড়েন। মন্ত্রী আটকা পড়েছেন খবর ছড়িয়ে পড়ার পর মন্ত্রণালয়ে হৈচৈ পড়ে যায়। চারতলা ভবনের প্রতিটি তলার লিফটের সামনে ভিড় জমে যায়। কেউই লিফট খুলে মন্ত্রীকে উদ্ধার করতে পারছিলেন না। পরে ফায়ার সার্ভিসকর্মীরা সোয়া চারটার দিকে তিনতলায় লিফটের দরজা ভেঙে মন্ত্রী ও অন্যান্যদের উদ্ধার করেন।

লিফটে আটকা পড়ে মন্ত্রীসহ অন্যরা আতঙ্কিত হয়ে পড়েন। একজন প্রত্যক্ষদর্শী জানান, মন্ত্রী আতঙ্কে থরথর করে কাঁপছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের সিনিয়র স্টেশন অফিসার খন্দকার আবদুল জলিল বলেন, ‘স্বাস্থ্যমন্ত্রী মহোদয় লিফটে আটকা পড়েছেন শুনে আমরা চলে এসেছি। তিনতলার দরজা ভেঙে আমরা মন্ত্রীকে উদ্ধার করেছি। লিফটে মন্ত্রীসহ সাত জনের মতো আটকে ছিলেন। বৈদ্যুতিক গোলযোগের জন্য লিফটি আটকে থাকতে পারে।’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা পরীক্ষিৎ চৌধুরী বলেন, ‘অফিস থেকে নামার সময় মন্ত্রী লিফটে আটকা পড়েন। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে স্যারকে উদ্ধার করেন। এরপর মন্ত্রী শেরেবাংলা নগরে মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসের আলোচনা সভায় অংশ নিতে চলে গেছেন।’

লিফটি কারা, কীভাবে লাগিয়েছে এটা এখন খতিয়ে দেখা উচিত বলেও মন্তব্য করেন পরীক্ষিৎ চৌধুরী।

৬ মন্তব্য
  1. Neel Akash বলেছেন

    ভিতরে মারা গেলে ভাল হত

  2. Mohammed Ali Akkas বলেছেন

    Dr hasan mahmod hytho balba….ata tha …

  3. Mohi Uddin Maaenterprise বলেছেন

    হা হা। এটাও কি বিএনপি, জামায়াতের ষড়যন্ত্র?

  4. Golam Kibriya বলেছেন

    Sala morlona ken..?

  5. Muhammad Eman Uddin বলেছেন

    আল্লাহ তাদের কর্ম-ফলের পূর্বাভাস দিচ্ছে। অন্যায় অত্যাচার, মিথ্যাচার, গরীবের রক্ত চোষে খাওয়া, রাষ্ট্রীয় কোষাগার লুটপাট করে খাওয়ার মত হাজারো জুলুমের বিচার সংকেত এটা।

    হাসপাতালের জন্য সাত কোটি টাকার মেশিন কিনে বাইশ কোটি টাকা বিল করার মত অপরাধের অশনিসংকেত দিয়েছে আল্লাহ।

    কবরে কেমন লাগবে তার কিছুটা নমুনা দেখে এসেছে।

    কিন্তু——–, ইহাতেও লাজ হবে না। বরং এটা নিয়ে রাজনীতি করবে। এখন খোঁজবে, এর পিছনে জামায়াত বিএনপি বা কোন জঙ্গিদের ষড়যন্ত্র আছে কিনা।

  6. Shahin Chowdhury বলেছেন

    It is one kinds of punishment.