অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খাগড়াছড়িতে জেএসএস ও ইউপিডিএফ’র তিন অফিসে আগুন, একজন অপহৃত

0

খাগড়াছড়ি জেলা প্রতিনিধি:

khagrachori4
.

খাগড়াছড়ির পানছড়িতে পাল্টা-পাল্টি দেওয়া আগুনে জেএসএস(এমএন) গ্রুপের দুটি ও ইউপিডিএফ’র একটি অফিস পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় এক জেএসএস(এমএন) গ্রুপের কর্মী অপহৃত হওয়ার খবর পাওয়া গেছে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার বিকাল পৌনে ৩টার দিকে পানছড়ি কলেজ গেইট এলাকায় অবস্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএন) গ্রুপের দুর্বৃত্তা আগুন দেয়। তার পনের মিনিট ব্যবধানে ইউপিডিএফ অফিসে আগুনের ঘটনা ঘটনা ঘটে। আগুনে দুটি অফিসই পুড়ে ছাই হয়ে যায়। একই দিন লোগাং-এ জেএসএস(এমএন) গ্রুপের আরো একটি জ¦ালিয়ে দেয় হয়। এ সময় জেএসএস’র এককর্মীকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনার জন্য জেএসএস (এমএন) গ্রুপ কেন্দ্রীয় সহ তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত কুমার চাকমা ঘটনার জন্য ইউপিডিএফ দায়ী করে বলেন, শনিবার মধ্য রাতেও খাগড়াছড়ি জেলা সদরের দেওয়ানপাড়া এলাকা থেকে তাদের নয় নেতাকর্মীকে ইউপিডিএফ’র সন্ত্রাসীরা ধরে নিয়ে শাররীক নির্যাতন চালিয়েছে। অপর দিকে পানছড়িতে দলীয় অফিসে পাল্টাপাল্টি অগ্নি সংযোগ সম্পর্কে জানতে চাওয়া হলে ইউপিডিএফ’র কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক নিরণ চাকমা বিষয়টি তার জানা নেই বলে জানান।